Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / স্বাধীনতা দিবসে সুবিদপুর যুব সমাজের ক্রীড়া প্রতিযোগিতা
স্বাধীনতা দিবসে সুবিদপুর যুব সমাজের ক্রীড়া প্রতিযোগিতা

স্বাধীনতা দিবসে সুবিদপুর যুব সমাজের ক্রীড়া প্রতিযোগিতা

মহান স্বাধীনতা দিবসে ফরিদগঞ্জ সুবিদপুর পূর্ব ইউনিয়ন যুব সমাজ আয়োজনে তিন দিনব্যাপি ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ রোববার(২৬ মার্চ) বিকালে সুবিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্পন্ন হয়েছে।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. মো. জাহিদুল ইসলাম রোমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে তরুণ প্রজন্মকে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তরুণ প্রজন্ম যাতে মাদক ও অসামাজিক কাজ থেকে দূরে থাকে তার জন্য প্রত্যেক পাড়া মহল্লায় ব্যাপক হারে খেলাধুলার আয়োজন করতে হবে। যুব সমাজকে ভালো কাজে সহযোগীতা করার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, অভিভাবক, শিক্ষক এবং শিক্ষার্থী সকলে মিলে ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাম্যমে জঙ্গীবাদ নির্মূলে সরকারকে সহযোগীতা করতে হবে।
স্থানীয় আওয়ামী লীগ নেতা শামসুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য মো. মশিউর রহমান মিটু, ৮নং ওয়ার্ডের সদস্য ও পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম রিপন, বিশিষ্ট আইনজীবি এড. তাপাজ্জল হোসেন, ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মো. খলিলুর রহমান, মোহাম্মদ হোসেন, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন বেপারী, যুবলীগ নেতা কামরুজ্জামান সবুজ, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, মাহিন মেম্বার, পৌর আ’লীগের দপ্তর সম্পাদক মো. বিল্লাল হোসেন, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি সাজ্জাদ হোসেন টিটু, সাধারণ সম্পাদক কাইয়ুম গাজী, ফরিদগঞ্জ পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আরিফ হোসেন বেপারী, ফিরোজ আলম, যুবলীগ নেতা আলাউদ্দীন মিয়াজী, চাঁদপুর শহর ছাত্রলীগের সহ সভাপতি নিবিড় আহম্মেদ, চাঁসক জিয়া হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রুবেল, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি লিটন, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন রিমন, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা ছাত্রলীগের সভাপতি মাহাবুুব, সাধারণ সম্পাদক তারেকসহ ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও এলকার যুব সমাজ।

৩দিন ব্যাপি আয়োজিত বর্ণাঢ্য আয়োজনের মূল সমন্বয়ক ছিলেন ছাত্রলীগ নেতা মো. নাছির হোসেন নিরব, অনুষ্ঠান যৌথভাবে পরিচালনা করেন, শাখওয়াত, শাহ আলম পাটওয়ারী, রফিক উল্ল্যাহ মাস্টার।

আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।

যুব সমাজ আয়োজিত তিন দিন ব্যাপি এই ক্রীড়া প্রতিযোগীতা এলাকার জনগনের মাঝে ব্যাপক সাড়া ফেলে এবং ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে তিন দিন ব্যাপি বর্ণাঢ্য আয়োজন সমাপ্ত হয়।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
আপডেট, বাংলাদেশ সময় ০১: ১৭ এএম, ২৭ মার্চ ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply