Home / উপজেলা সংবাদ / সুজিত রায় নন্দী’র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল
সুজিত রায় নন্দী’র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

সুজিত রায় নন্দী’র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

আশিক বিন রহিম ও শরীফুল ইসলাম :

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সুজিত রায় নন্দী’র উদ্যোগে চাঁদপুরে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে সদর উপজেলা ফরক্কাবাদ ডিগ্রি কলেজে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিল প্রতি বছরের ন্যায় এবারও জেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীসমাজ ও সহস্রাধিক সাধারণ মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

দোয়া ও মিলাদ মাহফিলে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা এবং বালাদেশের সকল মানুষের সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় আগত অতিথিবৃন্দকে শুভেচ্ছা জানান সুজিত রায় নন্দী।

আয়োজিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, জেলা আওয়ামী লীগের সভাপতি ড. শামছুল হক ভূঁইয়া এমপি, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলাম, পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মিহির লাল সাহা, সদর সার্কেল (এএসপি) মো. নজরুল ইসলাম, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা দুলাল চন্দ্র সূত্রধর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ গাজী, আব্দুল মান্নান শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামছুল হক মন্টু পাটোয়ারী, তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, শিল্প ও শ্রম বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুর রব, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, যুগ্ম আহবায়ক সালাউদ্দিন বাবর, মাহফুজুর রহামন টুটুল, পৌর যুবলীগের সভাপতি মাহফুজুর রহমান দোলন, পৌর তরুণ লীগের সভাপতি শেখ শরীফ আহমেদ, সাধারণ সম্পাদক কিশোর সিংহ রায়, জেলা হিন্দু বোদ্ধ ঐক্য পরিষদের সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাড, রঞ্জিত রায় চৌধুরী, জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক অধ্যাপক রনজিত কুমার বণিক, সদস্য সচিব রাধা গোবিন্দ ঘোষ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শরীফ চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিকবৃন্দ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুশিল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

ইফতারপূর্ব দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মমিন বাড়ি জামে মসজিদের খতিব ক্বারী আশরাফ আলী।

আপডেট :   বাংলাদেশ সময় : ১১:৫৪ অপরাহ্ন, ২০ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শনিবার ০৪ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি