Home / বিনোদন / সুখী পরিবার সম্মাননা পাচ্ছেন মৌসুমী-ওমর সানি
সুখী পরিবার সম্মাননা পাচ্ছেন মৌসুমী-ওমর সানি

সুখী পরিবার সম্মাননা পাচ্ছেন মৌসুমী-ওমর সানি

চলচ্চিত্রে অভিনয়ে জুটি হিসেবে সফলতার পাশাপাশি দাম্পত্য জীবনেও সুখী পরিবার হিসেবে এবারই প্রথম ওমর সানী-মৌসুমী জুটি বিশেষ পুরস্কারে সম্মানীত হতে যাচ্ছেন। কমিটমেন্ট কালচারাল একাডেমি আয়োজন করেছে ‘কমিটেন্ট পারসোনালিটি অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। এই অনুষ্ঠানেই সেরা জুটি হিসেবে সম্মাননা পাচ্ছেন ওমর সানী মৌসুমী।

বিষয়টি নিশ্চিত করেছেন কমিটমেন্ট কালচারাল একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি মো: ইউনুস তালুকদার রাজু ও সাধারণ সম্পাদক তানজিলা আক্তার পিউ। আগামী ১১ মে রাজধানীর হোটেল রেডিসনের বলরুমে একাডেমির এক যুগ পূর্তি উপলক্ষে চলচ্চিত্রের সেরা জুটি হিসেবে ওমর সানী ও মৌসুমীর হাতে তুলে দেয়া হবে এই সম্মাননা।

মুঠোফোনে ভোলা থেকে ওমর সানী বলেন, ‘বিশ বছরেরও বেশি সময় যাবৎ আমি আর মৌসুমী একসঙ্গে কাজ করছি। আমরা দু’জনই আলাদাভাবে সম্মানিত হয়েছি। কিন্তু একসঙ্গে একই অনুষ্ঠানে জুটি হিসেবে সম্মাননা পাইনি কখনো। কমিটমেন্ট কালচারাল একাডেমির সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি আমরা দু’জনই কৃতজ্ঞ।’

মৌসুমী বলেন, ‘এটা ভীষণ ভালো লাগার যে একই দিনে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছি, আবার আমি ও সানী জুটি হিসেবেও আরেকটি পুরস্কার পাচ্ছি। খুব ভালো লাগছে। তবে ফারদিনকে খুব মিস করছি এই মুহূর্তে। কারণ ফাইজাহ সঙ্গে থাকবে। কিন্তু ফারদিন পারছে না। তাই জীবনের এমন একটি মুহূর্তে আমার ছেলে ফারদিনকে খুব মিস করছি। অনেক কৃতজ্ঞতা কমিটমেন্ট কালচরাল একাডেমির প্রতি।’

কমিটমেন্ট পারসোনালিটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক প্রধান বিচারপতি ও আন্তর্জাতিক সালিশি বোর্ডের বিচারপতি মো: তাফাজ্জল ইসলাম।

এদিকে আসছে ১১ মে ২০১৪ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে মৌসুমী শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন মোস্তফা কামলা রাজ পরিচালিত ‘তারকাঁটা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য। এর আগে তিনি নারগিস আক্তারের ‘মেঘলা আকাশ’ এবং একুশে পদকপ্রাপ্ত পরিচালক মরহুম চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘দেবদাস’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

প্রিয়দর্শিনী মৌসুমী ভালোবেসে চিত্রনায়ক ওমর সানীকে বিয়ে করেন ১৯৯৬ সালের ২ আগস্ট। ওমর সানী-মৌসুমী জুটির প্রথম চলচ্চিত্র ‘দোলা’। এটি ১৯৯৪ সালে মুক্তি পায়। এরপর একই জুটি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে- ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরীবের রানী’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’, ‘স্নেহের বাঁধন’, ‘সাহেব নামে গোলাম’ এবং ‘ভালোবাসবোই তো’।