Home / চাঁদপুর / সিরিয়াল ধরে ডাক্তার দেখিয়ে আলোচনায় চাঁদপুরের এমপি মুক্তা
সিরিয়াল ধরে ডাক্তার দেখিয়ে আলোচনায় চাঁদপুরের এমপি মুক্তা

সিরিয়াল ধরে ডাক্তার দেখিয়ে আলোচনায় চাঁদপুরের এমপি মুক্তা

সংরক্ষিত আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য (এমপি) নুরজাহান বেগম মুক্তা সাধারণ রোগীদের সঙ্গে সিরিয়াল দিয়ে ডাক্তার দেখালেন। শনিবার দুপুরে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তিনি ডাক্তার দেখান।

এ সময় এমপি মুক্তার সামনে ও পিছনে কয়েকজন রোগী ছিলেন। হাসপাতালের কব্যর্তরত ডাক্তার, নার্সরা তাকে দেখে চেনার পর ভিআইপি সুযোগ গ্রহণ করার অনুরোধ করেন, কিন্তু তিনি তা নেননি।

এ বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের সাবেক এই নেত্রী বলেন, ‘শুক্রবার নিজ বাসায় অসাবধানতাবশত পরে গিয়ে হাতে প্রচণ্ড ব্যথা পাই। হাসপাতালে প্রতিদিন অনেক রোগী আসে। আমার সামনে একজন মুরব্বি রোগী ছিলেন। আমি বিশেষ সুবিধা গ্রহণ করিনি, কারণ আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জনগণের কল্যাণের জন্য রাজনীতি করি।’

মুক্তা তার ফেসবুক পেজে সিরিয়াল ধরে ডাক্তার দেখানোর ছবিটা আপলোড করেছেন।

প্রসঙ্গত, চাঁদপুর-লক্ষ্মীপুর সংরক্ষিত মহিলা ৪২ নং আসনের সাংসদ অ্যাডঃ নুরজাহান বেগম মুক্তার জন্মস্থান চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায়। তিনি চাঁদপুরের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মরহুম অ্যাড. আবু জাফর মাঈনুদ্দীনের মেয়ে। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদিকা, সাবেক এর্টনী জেনারেল, আন্তর্জঅতিক যুদ্ধাপরাধ ট্রাইবুনালের প্রসিকিউটর। তাঁর জন্মস্থান হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের ছয়চিলা গ্রামের আলতাম আলী সরকার বাড়ি।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ৩: ৫০ এএম, ৩০ জুলাই ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply