Home / বিনোদন / সালমান-সাবিলার ’বিয়ের ছবি’ নিয়ে তোলপাড়!
সালমান-সাবিলার ’বিয়ের ছবি’ নিয়ে তোলপাড়!

সালমান-সাবিলার ’বিয়ের ছবি’ নিয়ে তোলপাড়!

হঠাৎ করেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ইউটিউব সালমানখ্যাত সালমান মুক্তাদির ও মডেল-অভিনেত্রী সাবিলা নূরের কিছু ছবি ছড়িয়ে পড়ে।

গুজব উঠেছে তাঁরা দুজন বিয়েটা সেরে ফেলেছেন। কিন্তু বিষয়টি খোঁজ নেওয়ার পর জানা গেল, না তাঁরা বিয়ে করেননি। ছড়িয়েপড়া ছবিগুলো একটি ফান ভিডিওর অংশ বিশেষ।

ওই ছবিগুলোতে দেখা যায় সাবিলা আর সালমান একটি দৃশ্যে অভিনয় করছেন। সালমানের পরনে সাদা পাঞ্জাবি আর সাবিলা পরে আছেন খয়েরি রঙের একটি শাড়ি। এসব ছবি আবার সালমান নিজের ফেসবুক পেইজে আপ করে মন্তব্য করেন, ‘ওয়েলকাম টু দ্য ফ্যামিলি। থ্যাংকস আ লট শৌভিক আহমেদ অ্যান্ড তামিম মৃধা ফর দ্য গ্রেট সাপোর্ট।’ আর এতেই গুজবের ডালপালা ছড়িয়ে পড়ে বহুদূর। তবে দুই ঘণ্টার মধ্যেই সালমান ছবিসহ দেওয়া পোস্টটি সরিয়ে ফেলেন। দুপুরের পর সালমান ছবিগুলো পোস্ট করেছিলেন।

নিজের পোস্টে সালমান যাদের ধন্যবাদ দিয়েছিলেন তাদের একজন তামিম মৃধা। তার সাথে কথা হয় এনটিভি অনলাইনের। তামিম জানান, ‘এসব ছবি আসলে গুজব।’

তামিম মৃধা নিশ্চিত করেন সালমান ও সাবিলা বিয়ে করেননি। তিনি বলেন, ‘তাদের বিয়ের কথাটিও গুজব মাত্র।’ ম্যাংগো স্কোয়াডের পক্ষ থেকে তৈরি হওয়া সদ্য এই ফান ভিডিওটি শিগগিরই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছাড়া হবে বলে জানান তিনি। এই ভিডিওটি নির্মাণে যুক্ত ছিলেন তামিম মৃধা। তিনি ম্যাংগো স্কোয়াডের এক্সিকিউটিভ। (এনটিভি)