Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি
কচুয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি

কচুয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি

‘আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো’ এই শ্লোগানে সারাদেশের ন্যায় চাঁদপুরের কচুয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০১৮ পালিত হয়েছে। এই উপলক্ষ্যে সোমবার (২২ অক্টোবর) উপজেলা পরিষদের সামনে বিশাল র‌্যালি বের হয়ে বিশ্বরোড এলাকা প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুমন দে’র সভাপতিত্বে ও ইউআরসি কর্মকর্তা তারেক নাথ মল্লিকের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ। সড়ককে নিরাপদ করতে হলে প্রথমে নিজেকে সচেতন হতে হবে। রাস্তাপাড়াপাড়ে নিয়ম ও আইন মেনে চলাচলের বিকল্প নেই।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমাণ্ডার আলহাজ্ব জাবের মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইদুর রহমান, উপজেলা নিরাপদ সড়ক চাই (নিসচা) সভাপতি জিসান আহমেদ নান্নু প্রমুখ। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন,নিরাপদ সড়ক চাই কচুয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ।

এসময় নিসচা কচুয়া শাখার সহসভাপতি সোহাগ উদ্দিন, যুগ্ম সম্পাদক জিয়া উদ্দিন মজুমদার, আমির হোসেনস, সাংগঠনিক ইকবাল হোসেন, দুর্ঘটনা বিষয়ক সম্পাদক জামাল হোসেন, প্রচার সম্পাদক ইসমাইল হোসেন বিপ্লবসহ অন্যান্য সদস্যবৃন্দ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। একই সময় সোমবার সকালে সচেতনমূলক বিভিন্ন লিপলেট, পোস্টার শিক্ষার্থী ও গাড়ী চালকদের মাঝে বিতরণ করা হয়। একইদিনে উপজেলার বিভিন্ন কলেজ, উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসায় যথাযথভাবে জাতীয় নিরাপদ সড়ক দিবসের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক:জিসান আহমদ নান্নু
২২ অক্টোবর,২০১৮

Leave a Reply