Home / জাতীয় / রাজনীতি / রোববার সারাদেশে যুবদলের বিক্ষোভ
রোববার সারাদেশে যুবদলের বিক্ষোভ

রোববার সারাদেশে যুবদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে শনিবার (২০ মে) সকালে পুলিশী তল্লাশির প্রতিবাদে রোববার সারাদেশে বিক্ষোভ ডেকেছে জাতীয়তাবাদী যুবদল।

যুবদল সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বিক্ষোভের এই কর্মসূচি ঘোষণা করেন।

এদিকে অন্যায়ভাবে বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে তল্লাশির প্রতিবাদে চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ের সামনে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি ও যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির সকল অঙ্গ- সহযোগী সংগঠন।

তাৎক্ষণিক এই বিক্ষোভ মিছিলে উপস্হিত ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব ও বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুন নবী খান সোহেল, যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দল সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদের ভুঁইয়া জুয়েল, যুবদল মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, যুবদল মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনুসহ বিএনপি ও এর অঙ্গ- সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ থেকে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে এই তল্লাশির তীব্র প্রতিবাদ জানানো হয়। নেতৃবৃন্দ হুশিয়ার উচ্চারণ করে বলেন, অবৈধ সরকারের এই অন্যায় কার্যক্রমের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ২ : ২০ পিএম, ২০ মে ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply