Home / বিনোদন / সারাদেশে ‘বাজে ছেলে’ ও ‘আইসক্রিম’
সারাদেশে ‘বাজে ছেলে’ ও ‘আইসক্রিম’

সারাদেশে ‘বাজে ছেলে’ ও ‘আইসক্রিম’

শুক্রবার (২৯ এপ্রিল) সারা দেশে মুক্তি পেয়েছে দুটি চলচ্চিত্র। রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ ও সোহেল বাবু পরিচালিত ‘বাজে ছেলে’।

এরই মধ্যে ছবি দুটি নিয়ে প্রত্যাশা তৈরি হয়েছে দর্শকের মধ্যে। হল কর্তৃপক্ষ মনে করছে, এ ধরনের চলচ্চিত্র হলে দর্শক ফেরাতে সাহায্য করবে।

এ বিষয়ে বাংলাদেশ প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক মিয়া আলাউদ্দিন এনটিভি অনলাইানকে বলেন, ‘চলতি মাসে বেশ কয়েকটি বিগ বাজেটের ছবি মুক্তি পেয়েছে। আমরাও একটু আশার আলো দেখছি। কোন ছবি কেমন ব্যবসা করছে, তার চেয়ে বড় বিষয় দর্শক জানতে পারছে যে হলে ভালো ছবি মুক্তি পাচ্ছে। মানে ভালো ছবি নির্মাণ হচ্ছে। দর্শকের কাছে এটা বিশ্বাসযোগ্য হলেই দর্শক হলে আসবে।

কারণ, বেশ কয়েক বছর ধরেই এটা প্রতিষ্ঠিত যে আমাদের দেশে ভালো ছবি হয় না। এই ধারণা দর্শক যত দিন মনের ভেতর ধারণ করবে, তত দিন আমাদের ব্যবসা হবে না।’

‘বাজে ছেলে’ ছবিটি পরিবেশনা করছে ইস্টার্ন মোশন পিকচার ও কালার ফ্রেম। অন্যদিকে ‘আইসক্রিম’ চলচ্চিত্রটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র।

‘বাজে ছেলে’ ছবিতে চিত্রনায়ক বাপ্পির বিপরীতে অভিনয় করেছেন নবাগত আরশি, পত্রালী ও জেনেট। এ ছাড়া আছেন দীপালি আক্তার তানিয়াও।

আর ‘আইসক্রিম’ ছবিতে অভিনয় করেছেন নবাগত কুমার উদয়, নাজিফা তুষি ও শরিফুল রাজ। এ দুটি ছবি ব্যবসায়িকভাবে সফল হবে বলে আশা করছে দুই ছবির প্রযোজনা সংস্থাগুলো। (সুত্র- এনটিভি)

নিউজ ডেস্ক : আপডেট ১:০০ এএম, ৩০ এপ্রিল ২০১৬, শনিরবার
ডিএইচ