Home / বিনোদন / সানিকে বাড়িছাড়া করলেন সেলিনা জেটলি

সানিকে বাড়িছাড়া করলেন সেলিনা জেটলি

‎Friday, ‎22 ‎May, ‎2015   10:13:33 PM

বিনোদন ডেস্ক  :

অ্যাডাল্ট স্টার থেকে নিজের চেষ্টায় বলিউডে নিজের জায়গা করে নিচ্ছেন সানি লিওন। কিন্তু তাকে নিয়ে কিছুতেই সন্তুষ্ট নয় বলিউডপাড়া। ক’দিন আগেই এক গৃহবধূ সানির বিরুদ্ধে মামালা করেছিলেন। অভিযোগ ছিল, সানির অফিসিয়াল ওয়েবসাইটে পর্ন ভিডিওর ছড়াছড়ি। সে সব সত্ত্বেও নিজের কাজই করে চলেছিলেন তিনি। কিন্তু এবার তাকে ঘরছাড়া করলেন এক বাড়িওয়ালি। সেই বাড়িওয়ালি আর কেউ নন, অভিনেত্রী সেলিনা জেটলি।

এক সময় মুম্বাই শহরে কোনো ঘর ভাড়া পাচ্ছিলেন না সানি। কারণ সেই পর্ণস্টার তিনি। সেই সময় বন্ধুর মতো পাশে এসে দাঁড়িয়েছিলেন সেলিনা জেটলি। নিজের বাড়ি তিনি ভাড়া দিয়েছিলেন সানিকে। সেখানেই এতোদিন থাকতেন সানি। সম্প্রতি সে বাড়িতে গিয়ে সেলিনা দেখেন ঘরের হাল খুব খারাপ। বাথরুমে শ্যাওলা পড়ে গেছে। আসবাব পত্রেরও অবস্থা বেহাল।

ঘরের এ দশা দেখামাত্র সানিকে ঘর ছাড়তে বলেন সেলিনা। তার অভিযোগ, সানি ঘরে তো ঠিকমতো থাকেনই না, ঘরের দেখভালও তাই হচ্ছে না। বাড়ি রক্ষণাবেক্ষণের জন্যই সানিকে উঠে যেতে বলেছেন তিনি।

হঠাৎ ঘরছাড়া হয়ে বেগতিকে পড়েন সানি। আপাতত সংসার গুটিয়ে হোটেলে থাকতে হচ্ছে তাকে। তবে বলিউডপাড়ায় ঘুরপাক খাচ্ছে অন্য প্রশ্ন। অনেক অভিনেতাই সানির সঙ্গে কাজ করতে রাজি হন না। তাকে এড়িয়ে চলেন। তা মেনে নিয়েও নিজের সাফল্য বজায় রেখেছিলেন সানি।

তার সাফল্যই কি শেষমেশ বলিপাড়ার মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়ালো! তাই কি ঘরছাড়া হতে হলো সানিকে-এ প্রশ্ন এখন ফেলে দিতে পারছেন না বলিপাড়ার একাংশ।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।