Home / উপজেলা সংবাদ / হাইমচর / পিরোজপুরের হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামী হাইমচরে আটক
পিরোজপুরের হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামী হাইমচরে আটক

পিরোজপুরের হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামী হাইমচরে আটক

পিরোজপুর জেলার সাজাপ্রাপ্ত হত্যা মামলার আসামী লঞ্চ থেকে ঝাঁপিয়ে পালানোর পর তাকে আটক করেছে চাঁদপুর হাইমচর উপজেলার নীলকমল নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা।

সোমবার (১৬ মে) ভোর সাড়ে ৬ টায় নীলকমল নৌ পুলিশ ফঁড়ির ইনচার্জ (এসআই) সিকদার হাসানুজ্জামান সঙ্গীয়ফোর্স নিয়ে টহল ডিউটির সময় চর ভৈরবী এলাকার মেঘনা নদীর তীর থেকে তাকে আটক করে।

আটকৃত আসামী হলেন পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ভাইজোড়া গ্রামের রুস্তম খার ছেলে বাদল (৪২)। তার বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় ২০১২ সালে ৩০২ ধারার একটি হত্যা মামলা রয়েছে। মামলা নং ১৪/০৫/১২ ইং।

নীলকমল নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) সিকদার হাসানুজ্জামান জানান, আমরা সোববার ভোরে চরভৈরবী এলাকায় টহল ডিউটি করার সময় মেঘনা নদীর তীর থেকে তাকে আটক করি। পরে জানতে পারি তার বিরুদ্ধে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানায় হত্যা মামলা রয়েছে।

তিনি আরো জানান, সোমবার রাতে ওই এলাকার পুলিশ সদস্যরা লঞ্চযোগে তাকে ঢাকা কারাগারে নেয়ার সময় সে পালানোর জন্য লঞ্চ থেকে ঝাঁপিয়ে পড়েন। তাকে আটক করার পর জানতে পারি সে হত্যা মামলার আসামী। পরে হাইমচর থানা পুলিশের সহযোগিতায় তাকে পিরোজপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

প্রতিবেদক-কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ০৭ : ৫০ পিএম, ১৬ মে ২০১৭, মঙ্গলবার
এইউ

Leave a Reply