Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / সমবেদনা প্রকাশে মাও. মরহুম ছিদ্দিকুর রহমান পরিবারের কৃতজ্ঞতা
Siddiqur-Rahman
মাও. মরহুম ছিদ্দিকুর রহমান (ফাইল ছবি)

সমবেদনা প্রকাশে মাও. মরহুম ছিদ্দিকুর রহমান পরিবারের কৃতজ্ঞতা

সাংবাদিক সাইফুল ইসলাম সিফাতের বাবা শাহরাস্তি ওয়ারুক রহমানীয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও হাজীগঞ্জ উপজেলা জামে মসজিদের ইমাম ও খতিব, হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমানের মৃত্যুতে শোক ও সমবেদনা প্রকাশ করায় শোকার্ত পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।

সোমবার (২৬ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়।

ওই বার্তায় বলা হয় স্থানীয় সংসদ সদস্য, উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন, থানা কর্মকর্তা, কাউন্সিলর, সরকারি-বেসরকারি কর্মকর্তা, জাতীয় ও স্থানীয় নেতা-কর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, জেলার সকল পত্রিকার সম্পাদক ও প্রকাশক, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া, অনলাইনসহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের প্রতি মরহুমের মেঝো ছেলে সাংবাদিক সাইফুল ইসলাম সিফাত কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বিশেষ করে হাজীগঞ্জ প্রেসক্লাব, শাহরাস্তি প্রেসক্লাবসহ সকল গণমাধ্যম কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মরহুমের মেঝো ছেলে মি. সিফাত বলেন, ‘আপনারা আমার বাবাকে সম্মান করেন, ভালোবাসেন আমি জানি। বাবা যেন বেহেস্ত লাভ করেন এজন্য আপনাদের কাছে মেঝো ছেলে হিসেবে পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাইলাম। বাবার ওপর আপনারা কোনো কষ্ট, অভিমান রাখবেন না। তিনি জীবনের পুরোটা সময় আপনাদের সঙ্গে কাজ করেছেন। অনেক ভুলভ্রান্তি হতে পারে। ক্ষমা করে দেবেন।’

প্রসঙ্গত, হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান গুরুত্বর অসুস্থ্ অবস্থায় ঢাকা ইবনে সিনা হসপিটালের কার্ডিয়াক এন্ড ভাসকুলার আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৭ নভেম্বর) দিবাগত রাত পৌনে ২ টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

রোববার (১৮ নভেম্বর) সকাল ১০ টায় তার নিজ কর্মস্থল শাহরাস্তির উয়ারুক রহমানীয়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। বাদ জোহর হাজীগঞ্জ উপজেলা জামে মসজিদের মাঠে ও বাদ আছর পশ্চিম হাটিলা খান বাড়ীতে ৩য় জানাজা শেষে পারিবারিক কবরের স্থানে শায়িত হন।

প্রেস বিজ্ঞপ্তি
২৬ নভেম্বর, ২০১৮

Leave a Reply