Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘সাংবাদিকদের লিখনের মাধ্যমে সমাজের উন্নয়ন সম্ভব’
‘সাংবাদিকদের লিখনের মাধ্যমে সমাজের উন্নয়ন সম্ভব’

‘সাংবাদিকদের লিখনের মাধ্যমে সমাজের উন্নয়ন সম্ভব’

‘সাংবাদিকদের লিখনের মাধ্যমে সমাজের উন্নয়ন সম্ভব। কারণ গণমাধ্যমের খবরেই সমাজের ভাল মন্দ সুবিধা অসুবিধা যাচাই হয়। সংবাদপত্র ও সাংবাদিকরা হলো সমাজের দর্পণ। সমাজের জন্য একটা স্বচ্ছ আয়না।

বুধবার (৩১ সেপ্টেম্বর) সন্ধায় মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের নবনির্মিত একতলা ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এমপির জ্যোষ্ঠ পুত্র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু এসব কথা বলেন।

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব ভবন ফিতা কেটে উদ্বোধন করেন সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

সাজেদুল হোসেন চৌধুরী দিপু সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ দেখা দিয়েছে। এই জঙ্গিবাদ প্রতিহত করতে হলে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। বিএনপি জামায়াত ও স্বাধীনতা বিরোধী শক্তি এখন দেশে সন্ত্রাস জঙ্গি সৃষ্টি করেছে। তাদের প্রতিহত করতে সমাজে সচেতনতা তৈরির জন্য সাংবাদিকদের ভূমিকা অপরিসীম।’

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক একেএম গোলাম নবী খোকনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন প্রমুখ।

উপস্থিত ছিলেন, সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিনী বীনা চৌধুরী, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন), ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, গজরা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ হানিফ দর্জি, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ন-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি কামরুল হাসান মামুন।

খান মোহাম্মদ কামাল: আপডেট, বাংলাদেশ সময় ৪:৩০ পিএম, ১ সেপ্টেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply