Home / জাতীয় / রাজনীতি / সরকারের চলতি মেয়াদে রেলের চেহারা পাল্টে যাবে
সরকারের চলতি মেয়াদে রেলের চেহারা পাল্টে যাবে

সরকারের চলতি মেয়াদে রেলের চেহারা পাল্টে যাবে

স্টাফ করেসপন্ডেন্ট

সরকারের চলতি মেয়াদে রেলের চেহারা পাল্টে যাবে বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী মো. মজিবুল হক।

মঙ্গলবার (০৭ জুলাই) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে ঢাকা মহানগর আওয়ামী প্রচারলীগ আয়োজিত আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

মজিবুল হক বলেন, রেলের উন্নয়নে মহাপরিকল্পনা নেওয়া হয়েছে। রেলে যাত্রীসেবার মানোন্নয়নে বর্তমানে ৪৮টি প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী রেলপথকে আরামদায়ক করতে যুগান্তরকারী নির্দেশনা দিয়ে যাচ্ছেন। ফলে আগামী সাড়ে তিন বছরে রেলের চেহারা পাল্টে যাবে।

জামায়াত-বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, জামায়াত-বিএনপি ক্ষমতায় থাকতে রেলে লুটপাট করে রেল যোগাযোগকে ধ্বংস করে দিয়েছেন। কিছুদিন আগেও খালেদা জিয়ার নির্দেশে জামায়াত-শিবির হরতালের নামে রেলের বগি, স্টেশনে আগুন দিয়ে মানুষ পুড়িয়েছেন, সম্পদ ধ্বংস করেছেন। এর জন্য খালেদা জিয়ার বিচার হওয়া উচিত। রেল যাতায়াতকে যুগোপযোগি, আরামদায়ক ও সাশ্রয়ী করতে সকলের সকলের সহযোগিতা চান তিনি।

ঢাকা মহানগর আওয়ামী প্রচারলীগের সভাপতি শেখ ইকবালের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, আ.লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার প্রমুখ।

আপডেট :   বাংলাদেশ সময় : ১০:০২ অপরাহ্ন, ২২ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, মঙ্গলবার ০৭ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি