Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘সরকারের উন্নয়ন কেউ ব্যক্তিগত বলে প্রচার করবেন না’
সরকারের উন্নয়ন কেউ ব্যক্তিগত বলে প্রচার করবেন না

‘সরকারের উন্নয়ন কেউ ব্যক্তিগত বলে প্রচার করবেন না’

নৌ পরিবহন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুরের হাজীগঞ্জ-শাহারাস্তি নির্বাচনী এলাকার সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন, ‘আওয়মীলীগ সরকারের সময় দেশের মানুষ উন্নয়নের চোঁয়া পায়। সরকারের সে সব উন্নয়নকে দয়া করে কেউ ব্যক্তিগত উন্নয়ন বলে প্রচর করবেন না। ইহা নেহাত অন্যায় এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাঁ গ্রস্তের শামিল।’

শনিবার (১৭ জুন) হাজীগঞ্জ উপজেলা ই-সেন্টারে গৃহহীনদের জন্য ঘর নির্মাণ বিষয়ক মতমিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘সরকার এরইমধ্যে গৃহহীনদের জন্যে ঘর নির্মাণের কাজে হাত দিয়েছে। সমাজের যে সকল ব্যক্তি গৃহহীন অবস্থায় রয়েছে আমরা সরকারের উদ্যোগে তাদেরকে ঘর নির্মাণ করে দেবো। এখন থেকে তালিকা প্রস্তুত করতে ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতৃবৃন্দকে আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুবুল আলম মজুমদাদের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো.মাঈনুদ্দিন,শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মেদ খসরু,অফিসার ইনচার্জ মো.জাবেদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল হাদী মিয়া,মাহফুজুর রহমান ইউসুফ পাটয়ারী,মানিক হোসেন প্রধানীয়া,গোলাম মোস্তফা স্বপন,শফিকুর রহমান মীর,মনির হোসেন গাজী,জলিলুর রহমান দুলাল মির্জা,রফিকুল ইসলাম মিলিটারী,গিয়াসউদ্দিন বাচ্চু।

এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও উপজেলা ও পৌর আওয়ামীলীগ,যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩০ পিএম, ১৭ জুন ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply