Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মহীউদ্দীন খান আলমগীরের বিরামহীন গণসংযোগ
mogah
ফাইল ছবি

কচুয়ায় মহীউদ্দীন খান আলমগীরের বিরামহীন গণসংযোগ

চাঁদপুর-১ (কচুয়া) আসনে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর বিরামহীন ও ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন।

শুক্রবার (২১ ডিসেম্বর) তিনি তেতৈয়া, জলা-তেতৈয়া, বরুচর, নাহারা,খিড্ডা,উজানীসহ বিভিন্ন গ্রামে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে নৌকায় ভোট চেয়ে সাধারণ ভোটারদের সাথে কুশল ও মত বিনিময়, উঠান বৈঠক, পথসভা ও লিফলেট বিতরণ করেছেন।

গণসংযোগকালে ড. মহীউদ্দীন খান আলমগীর বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন সাধিত হওয়ার পাশাপাশি নারীদের ক্ষমতায়ন ও নারী নির্যাতন বন্ধ করতে সক্ষম হয়েছি। আমরা মাদক নির্মূলে সফল হয়েছি। আর এ সকল কাজের মহানেত্রী হলো জননেত্রী শেখ হাসিনা। সেই প্রেক্ষিতে আপনারা জননেত্রী শেখ হাসিনাকে সমর্থন করে তাঁর মনোনীত প্রার্থী হিসেবে আমাকে সমর্থন করে নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনরায় জয়যুক্ত করবেন।

তিনি আরো বলেন, আমি আবারো নির্বাচিত হলে,কচুয়া হবে বাংলাদেশের একটি অন্যতম রোল মডেল উপজেলা।

গণসংযোগকালে ড. মহীউদ্দীন খান আলমগীরের সাথে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহাজাহান শিশির, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, ইউপি চেয়ারম্যান কাজী জহিরুল ইসলাম জাহাঙ্গীর, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মো. আক্তার হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক হাবিব মজুমদার জয়সহ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
২১ ডিসেম্বর, ২০১৮