Home / বিনোদন / সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ন্যান্সি

সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ন্যান্সি

নাজমুন মুনিরা এ সময়ের একজন জনপ্রিয় সঙ্গীত শিল্পী।

পারিবারিক জীবন
তার বাড়ি নেত্রকোনার সাতপাইতে। তার স্বামীর নাম সৌরভ। আনুষ্ঠানিকভাবে ছয় বছরের সংসারজীবনের ইতি টানেন বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তাদের একমাত্র মেয়ে রোদেলা। তিনি পরবর্তীতে বিয়ে করেছেন জায়েদকে ২০১৩ সালের ৪ মার্চ যিনি পৌরসভায় চাকরি করছেন এবং ব্যবসার সঙ্গেও জড়িত।

তার কাজ
২০০৫ সালে ‘হূদয়ের কথা’ ছবির গানে কণ্ঠ দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু হয় ন্যান্সির। একই বছরে বিজ্ঞাপনের জিঙ্গেলেও অভিষেক হয় তাঁর। পরের বছরে ২০০৬ সালে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবির ‘পৃথিবীর যত সুখ যত ভালোবাসা’ গানটির মাধ্যমে রাতারাতি আলোচনায় আসেন ন্যান্সি। ২০০৯ সালে সংগীতা থেকে বের হয় ন্যান্সির প্রথম একক অ্যালবাম ভালোবাসা অধরা। তিন বছর পর ডেডলাইন মিউজিক থেকে বের হয় দ্বিতীয় একক রং। মা হবে ন্যান্সির তৃতীয় অ্যালবাম।

পুরস্কার
২০০৯, ২০১০, ২০১১ আর ২০১২—পর পর চারবার তিনি ‘মেরিল-প্রথম আলো পুরস্কার’ পেয়েছেন। ২০১০ সালেও ন্যান্সি মেরিল-প্রথম আলো তারকা জরিপে সেরা গায়িকার পুরস্কার পেয়েছিলেন। ২০১১ সালের মেরিল-প্রথম আলো তারকা জরিপে ‘পাগল তোর জন্য’ গানটির কণ্ঠশিল্পী হিসেবে সেরা গায়িকার পুরস্কার জেতেন ন্যান্সি। প্রথমবারের মতো সংগীতে ২০১১ সালের জাতীয় পুরস্কার পেয়েছেন মুনিরা ন্যান্সি। ন্যান্সি মোহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রজাপতি চলচ্চিত্রের গানের জন্য সেরা কণ্ঠশিল্পী ও সেরা গীতিকার হিসেবে পুরস্কৃত হয়েছেন। ২০১২ সালে মেরিল-প্রথম আলো তারকা জরিপে দেহরক্ষী ছবির ‘ভালোবাসি তোমায়’ গানটির জন্য পুরস্কার পেয়েছেন। (প্রিয় ডট কম)

নিজেই মা হয়ে মাকে নিয়ে ন্যান্সির একটি গান….

Leave a Reply