Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / সমাজের কল্যাণে আর.কে জনকল্যাণ ট্রাস্ট ভূমিকা রাখছে
Motlob Dokkhin
প্রতীকী

সমাজের কল্যাণে আর.কে জনকল্যাণ ট্রাস্ট ভূমিকা রাখছে

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম বলেছেন, আরকে জনকল্যাণ ট্রাস্ট ক্রীড়াঙ্গনসহ সমাজের কল্যাণে আর.কে জনকল্যাণ ট্রাস্ট গরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এ সংগঠনটির মাধ্যমে মতলব দক্ষিণ উপজেলায় ক্রীড়াঙ্গন উজ্জীবিত হয়ে উঠেছে।

রোববার (১০ এপ্রিল) মতলব দক্ষিণ উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ও আরকে জনকল্যাণ ট্রাস্টের পৃষ্ঠপোষকতায় মতলব দক্ষিণ উপজেলা আন্ত: ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলা-ধুলার কোন বিকল্প নেই। খেলা-ধুলার মাধ্যমেই প্রতিভা সৃষ্টি হয়। খেলা-ধুলায় যুব সমাজ মাদক ও ইভটিজিং থেকে দূরে থাকবে। আর.কে জনকল্যাণ ট্রাস্টের এ মহতি উদ্যোগকে ধন্যবাদ জানান। এ ধারাবাহিকতায় ক্রীড়াঙ্গনে যে পৃষ্ঠপোষকতা করে আসছে তারও প্রশংসা করেন তিনি।

মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আইরিন আক্তার। অনুষ্ঠানটি পরিচালনা করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাবরক্ষণ কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ,সাংবাদিকবৃন্দ, ক্রীড়া সংগঠকবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় দগরপুর উচ্চ বিদ্যালয়কে হারিয়ে মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

ক্যাপশনঃ মতলব দক্ষিণে আর.কে জনকল্যাণ ট্রাস্টের পৃষ্ঠপোষকতায় আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দিচ্ছেণ ইউএনও শহিদুল ইসলাম ও পৌর মেয়র আওলাদ হোসেন লিটন।
প্রতিবেদক- মাহজু। মল্লিক

আপডেট, বাংলাদেশ সময় ১: ৩৩ পিএম, ১০ এপ্রিল ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply