Home / চাঁদপুর / জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির মাসিক সভা
জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির মাসিক সভা

জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির মাসিক সভা

চাঁদপুর জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির মাসিক সভা রোববার (১৫ জানুয়ারি) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রাশসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুদ হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আব্দুল হাই, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এমএ মতিন মিয়া, স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী প্রমুখ।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, আগামী ১৭ জানুয়ারি চাঁদপুর স্টেডিয়াম প্যাভিলিয়নে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। এ মেলা সফল করণে সরকারি সকল বিভাগগুলোকে সার্বিকভাবে সহযোগিতা করতে হবে। মেলায় জেলার সকল সরকারি দপ্তরের সমন্বয়ে একটি প্রকাশনা ও একটি মোবাইল অ্যাফস তৈরী করা হবে।

তিনি বলেন, সম্প্রতি শহরের ওয়্যারলেছ এলাকায় বিটাক কার্যালয়ের বাইরের পরিবেশ সৌন্দয্যবর্ধন করা হয়েছে। ওই কার্যলয়টির চারপাশে নানান ধরনের ফুলের গাছ লাগানো হয়েছে। এজন্য সংশ্লিষ্টদের আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। বিটাকের মতো চাঁদপুরের সকল সরকারি দপ্তরের বাইরের পরিবেশ সৌন্দয্যপূর্ণ করতে হবে। যাতে করে ভিন্ন জেলার অতিথিরা এখানে এসে চাঁদপুর সম্পর্কে ভালো ধারণা নিয়ে যেতে পারে। এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় সকল দপ্তরের কর্মকর্তাগণ।

প্রতিবেদক-আশিক বিন রহিম
।। আপডটে, বাংলাদশে সময় ১০ : ৩৩ পিএম, ১৫ জানুয়ারি ২০১৭ রোববার
এইউ

Leave a Reply