Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / সফরমালী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-অভিভাবক ও ম্যানেজিং কমিটির সভা
সফরমালী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-অভিভাবক ও ম্যানেজিং কমিটির সভা

সফরমালী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-অভিভাবক ও ম্যানেজিং কমিটির সভা

চাঁদপুর সদরের সফরমালী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-অভিভাবক-ম্যানেজিং কমিটির মতবিনিময় সভা শনিবার (৮ অক্টোবর) সকাল ১১ টায় মরহুম হারুন-অর-রশিদ খান অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় । এতে সভাপতিত্ব করেন প্রধানশিক্ষক মো. আবুল কাসেম ।

প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠাতা সদস্য ও বিশিষ্ঠ শিক্ষানুরাগী মো.আবদুল আজিজ খান দুদু। সভায় শিক্ষক,অভিভাবক, শিক্ষার্থী ও স্কুল ম্যানেজিং কমিটির সমন্বয়ে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে বিদ্যালয় পরিচালনা ও শিক্ষার মানন্নোয়নের ক্ষেত্রে গুরুত্বারোপ করে বক্তাগণ নিজ নিজ অবস্থান থেকে বক্তব্য রাখেন।

শিক্ষার্থীদের ভেতর নৈতিকতা বোধ ,আদর্শ, চরিত্রবান ও দেশপ্রেমে উদ্ধুদ্ধ করতে শিক্ষকদের প্রতি দায়িত্ব পালনের আহবান জানান । সর্বোপরি স্কুলের সার্বিক নিয়ম-শৃংখলা বজায় রাখার ক্ষেত্রে অভিভাবকসহ সকলকে সজাগ ও সচেতন থাকারও অনুরোধ জানানো হয় ।

উপস্থিত অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক জনতা ব্যাংক কর্মকর্তা মো.মফিজুর রহমান, অভিভাবক সদস্য মো.মিজানুর রহমান গাজি, ইউপি সদস্য মো.আবদুল কাদির প্রধানিয়া,মো.খোরশেদ আলম খান,সহকারী শিক্ষক আবদুল গনি,অফিস সহকারী ইমরুল কাদের,সাবেক মেম্বার সফিকুর রহমান বেপারী, ব্যবসায়ী মো.নজির আহমদ বেপারী, প্রাক্তন ছাত্র মো.আলম খান.অভিভাবক মো.মফিজুর রহমান প্রধানিয়া ও মো.শাহাজান মিয়া।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৬:৫০ পিএম, ০৮ অক্টোবর ২০১৬, শনিবার
এজি/ডিএইচ

Leave a Reply