Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ফরক্কাবাদে মানববন্ধন
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ফরক্কাবাদে মানববন্ধন

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ফরক্কাবাদে মানববন্ধন

দেশব্যাপি সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সাপ্তাহিক চাঁদপুর কাগজের আয়োজনে শনিবার (২৩ জুলাই) সাড়ে ১১টায় চাঁদপুর সদরের ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে অংশগ্রহণ করেন ফরক্কাবাদ ডিগ্রি কলেজ, ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয় ও ফরক্কাবাদ ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।

ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরক্কাবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য ডা. বিএম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরক্কাবাদ ইসলামিয়া সিনিয়র মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি কবির আহমেদ ওসমানি, অধ্যক্ষ মাওলানা ফখরুল ইসলাম, চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মির্জা জাকির, সাপ্তাহিক চাঁদপুর কাগজ সম্পাদক মুনাওয়ার কানন, বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিক উল্যাহ পাটওয়ারী, শিক্ষক এবিএম আনিছুর রহমান শরীফ প্রমূখ।

বক্তারা দেশের সন্ত্রাস ও জঙ্গী দমনে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের ভুমিকা রয়েছে। একটি চক্র দেশের সুনাম ক্ষুন্ন করার জন্য শিক্ষার্থীদের ভুল পথে পরিচালিত করছে।

এ ধরনের সন্ত্রাস ও জঙ্গীরা কোনো ধরনের অপচেষ্টায় সফল হতে যাতে না পারে সেজন্য এক হয়ে কাজ করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানান ।

সিনিয়র করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৪:২০ পিএম, ২৩ জুলাই ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply