Home / বিনোদন / ‘সন্তানকে কোলে নিয়ে অপুকে স্বীকার করলে শাকিব হবে সম্রাট’
'সন্তানকে কোলে নিয়ে অপুকে স্বীকার করলে শাকিব হবে সম্রাট'

‘সন্তানকে কোলে নিয়ে অপুকে স্বীকার করলে শাকিব হবে সম্রাট’

শাকিব খান-অপু বিশ্বাস প্রসঙ্গে এবার মন্তব্য করলেন স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক ছটকু আহমেদ। অনেকটা পরামর্শের সুরেই তিনি বলেছেন-সন্তানকে কোলে নিয়ে অপুকে স্বীকার করলে দর্শকদের মনে শাকিব হবে সম্রাট।

শাকিব-অপুর বিয়ের খবর যখন টক অব দ্যা কান্ট্রি, তখন জ্যেষ্ঠ পরিচালক ছটকু আহমেদ তার বক্তব্যটি নিজের ফেসবুক ওয়ালে তুলে ধরেছেন।

ছটকু আহমেদ লিখেছেন, অপুর সাক্ষাৎকারে চলচ্চিত্র ইন্ডাস্ট্রি শেষ হয়ে গেলো, শাকিবের মান-সম্মান ক্ষুন্ন হোল-চামচাদের এইসব কথায় কান না দিয়ে শাকিব যদি সত্যি অপুকে বিয়ে করে থাকে এবং এই সন্তান যদি তার হয়, তবে এখনই ভুল স্বীকার করে সন্তানকে কোলে তুলে নিয়ে অপুকে স্বীকার করে নিলে দর্শকের মনে সম্রাটের আসনে বসে যাবে শাকিব।

‘ভুল মানুষই করে। তাই ভুল স্বীকারে কোনো লজ্জা নেই। সত্যকে বরণ করার মধ্যেই অর্ন্তনিহিত সুখ বিরাজ করে।’

নিজেকে শাকিবের ভক্ত উল্লেখ করে ছটকু আহমেদ বলেন, ‘আমরা শাকিবের অগণিত ভক্তরা তাই চাইছি-যেন এই ভুল বোঝাবুঝি শেষ হয়ে যাক। ওরা সুখে থাকুক।’

বিয়ে করলে কেরিয়ার ধ্বংস হয় না, এটার অনেক প্রমাণ সবাই দেখিয়েছে। আর চাদের টুকরার মত ছেলেকে কোলে নিলে অবশ্যই শাকিবের বরাতে উজ্জ্বলতা বাড়াবে। সবাই ওদের মিলনের জন্যে দোয়া করুন, ভাংতি দেয়াতে উৎসাহিত না করে। আল্লাহ উনাদের উপর সহায় হোক আমিন।

নানা গুঞ্জনের পর অবশেষে সোমবার (১০ এপ্রিল) অপু বিশ্বাস নিউজটোয়েন্টিফোর টিভিতে সাক্ষাতকার দেন যে-২০০৮ সালে শাকিবের সঙ্গে তার বিয়ে হয় এবং তাদের একটি আট মাস বয়সী ছেলে আছে। তার নাম আব্রাহাম খান জয়।

নিউজ ডেস্ক
আপডেট, বাংলাদেশ সময় ১: ৩৩ পিএম, ১০ এপ্রিল ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply