Home / বিনোদন / পর্নো তারকা সানি লিওন আমির খানের প্রস্তাবে রাজি
পর্নো তারকা সানি লিওন আমির খানের প্রস্তাবে রাজি

পর্নো তারকা সানি লিওন আমির খানের প্রস্তাবে রাজি

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান বলেছেন, সানি লিওনের সঙ্গে কাজ করতে কোনো আপত্তি নেই। এমন খবরে খুশি না হওয়ার কোনো কারণ নেই। প্রত্যাশিতভাবেই আনন্দিত সানি। একধাপ এগিয়ে তিনি জানিয়েছেন, এ তাঁর কাছে স্বপ্নপূরণের সামিল।

সম্প্রতি এক সানির সাক্ষাৎকারকে ঘিরে ফের বলিপাড়ায় বিতর্কের কেন্দ্রে সাবেক এই পর্নস্টার। কেন তাঁর অতীতকে খোঁচা দিয়ে প্রশ্ন করা হল, কেন তাঁকে অস্বস্তিকর প্রশ্নের মুখোমুখি পড়তে হল, তা নিয়ে পালটা প্রশ্ন তুলেছিলেন অনেকেই। সানির অতীতকে যেমন বলিউড পাড়ার অনেকে সমর্থন করেননি। তেমনই সানির পাশেও এসে দাঁড়িয়েছেন অনেকে। তাঁদের মধ্যে আছে আমির খানও। সোশ্যাল মিডিয়াতেই তিনি জানিয়েছিলেন সানির অতীত নিয়ে তাঁর কোনো সমস্যা নেই।

পরে এক অনুষ্ঠানে আমির খান জানান, সেরকম চিত্রনাট্য পেলে সানির সঙ্গে কাজ করতেও তাঁর কোনো আপত্তি নেই। আমিরের এ মন্তব্যে প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে সানি জানান, যে কোনো অভিনেতার কাছেই এ প্রস্তাব স্বপ্নপূরণের।

তিনি আরও বলেন, ‘যে কোনো দিন আমাকে যদি এই কাজের জন্য ডাকা হয়, আর জানতে চাওয়া হয় আমি ফাঁকা আছি কিনা, তাহলে আমি সঙ্গে সঙ্গে বলব, রাজি।’’

বলিউডে সানিকে নিয়ে বিতর্ক থাকলেও একের পর এক ছবিতে কাজ করে চলেছেন। আপাতত সানির ‘মাস্তিজাদে’তে মজবেন তাঁর ভক্তরা। তবে আমিরের সঙ্গে কাজের স্বপ্ন কি সত্যিই পূরণ হবে কিনা সেটা সময়ই বলে দেব।

নিউজ ডেস্ক : আপডেট ৫:০০ এএম, ৩১ জানুয়ারি ২০১৬, রোববার
ডিএইচ