Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘সত্যিকারার্থে মানুষ হতে হলে শৃঙ্খলা মানতে হয়’
‘সত্যিকারার্থে মানুষ হতে হলে শৃঙ্খলা মানতে হয়’

‘সত্যিকারার্থে মানুষ হতে হলে শৃঙ্খলা মানতে হয়’

বাংলাদশ আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, একজন মানুষকে সত্যিকারার্থে মানুষ হতে হলে শৃঙ্খলা মানতে হয়। জীবনে বড় হতে হলে নিয়ম-শৃঙ্খলা মানতে হয়। মাদক, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে থাকতে হবে। বিশ্ব আজ জঙ্গিবাদের হুমকির মুখে। সন্ত্রাস ও জঙ্গিবাদ আমাদের ভয় দেখাচ্ছে।’

সোমবার (৬ মার্চ) বিকেলে চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রাধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পৃথিবীর কোনো ধর্মই সন্ত্রাস ও জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি। এরা গণদুশমন, ইসলামের দুশমন, ধর্ম ও মানবতার দুশমন। এদেরকে ঘৃণা ও প্রতিহত করতে হবে। হাইমচরের মানুষকে যেমনিভাবে আমি ভালোবাসী, চন্দ্রাবাজারের মানুষকেও আমি তেমনিভাবে ভালোবাসী। পৃথিবীর সকল মানুষকে আমি সমানভাবে ভালোবাসী।

এই প্রতিষ্ঠানের জন্য আমি সর্বসময় কাজ করতে প্রস্তুত রয়েছি। আজকে ক্রীড়ামন্ত্রীর সাথে কথা বলেছি তিনে বলেছেন, এই প্রতিষ্ঠানের জন্য যতো-প্রকার ক্রীড়া সামগ্রি প্রয়োজন তিনি দিবেন। আপনারা শুধু আমাদের সাথে যোগাযোগ রাখবেন। আপনাদের কাছে আমার অনুরোধ বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় সকলে যার যার অবস্থান থেকে সহযোগিতা করবেন। প্রধানমন্ত্রী যে স্বপ্ন দিয়ে কাজ করছেন তা বাস্তবায়নে আমারা সকলে মিলে সহযোগিতা করবো।

বিদ্যালয় সহকারী শিক্ষক মাও. জয়নাল আবেদীনের পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হুমায়ুম কবির।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ মো. নজরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. বিনয় ভূষন মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন মারুফ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি মো. কামরুল ইসলাম রিপন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মো. সফিকুল ইসলাম বাছেক, আমরা মুক্তিযোদ্ধার সন্তান চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল, সমাজসেবক ও ক্রীড়ানুরাগী মো. মোক্তার হোসেন মিজি, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আতাউর রহমান পাটওয়ারী।

প্রতিবেদক-শরীফুল ইসলাম
।। আপডটে,বাংলাদশে সময় ১১ : ২৫ পিএম, ০৬ মার্চ ২০১৭ সোমবার

এইউ

Leave a Reply