Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / সকদিরামপুরে হামলায় মেম্বার প্রার্থীসহ আহত ৪
সকদিরামপুরে হামলায় মেম্বার প্রার্থীসহ আহত ৪

সকদিরামপুরে হামলায় মেম্বার প্রার্থীসহ আহত ৪

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সকদি রামপুরে সন্ত্রাসী হামলায় মেম্বার প্রার্থীসহ ৪ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ২৫ এপ্রিল রাত সাড়ে ৯ টায়।
আহত সূত্রে জানা যায়, গত ২৩ এপ্রিল ইউপি নির্বাচনকে কেন্দ্র করে একই এলাকার মালেক কবিরাজ (৬৫)’র সাথে মেম্বার প্রার্থী রহমত উল্লাহ বেপারীর আপন ছোট ভাই শাহাদাত হোসেন সাজু বেপারীর সাথে কথা কাটাকাটির একপর্যায়ে মালেক কবিরাজের ছেলে সাদ্দাম (২৫) শাহাদাত হোসেন সাজুকে হামলা চালিয়ে গুরুতর আহত করে বলে অভিযোগ করা হয়।
আপন ভাইয়ের আহত হওয়ার খবর নিতে মেম্বার প্রার্থী রহমত উল্লাহ বেপারী ব্যাপারটি জানার জন্য মালেক কবিরাজের বাড়িতে জিজ্ঞাসা করতে গেলে অন্যদিকে মালেক কবিরাজের ছেলে সাদ্দাম মুঠুফোনে তাদের সন্ত্রাসীদের খবর দেয়। খবর পেয়ে তাদের সন্ত্রাসী হেলাল (২৭) সালাউদ্দিন (৩০), সালেক (৪৫) সর্ব পিতা আবু তাহের, মালেক কবিরাজের ছেলে সুজন (২৮), মোশারফ (২৮), বাদশা (২৬), হারুন (৪৫) ও রাজ্জাক (৪০) সর্বপিতা আবু তাহের এবং তাহের (৭৫) হোজদার খার সন্ত্রাসীরা দলবদ্ধভাবে দেশীয় অ¯্রশস্ত্র নিয়ে মেম্বার প্রার্থী রহমত উল্লার উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত যখম করে। তাদের ডাক চিৎকারে গ্রামবাসিরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
আহতরা হচ্ছেন- ১নং বালিথুবা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী রহমত উল্লাহ বেপারী (৩০),
শাহাদত হোসেন (সাজু) বেপারী উভয় পিতা বশির উল্লাহ বেপারী, ইমরান হোসেন (২২) পিতা আব্দুস
সাত্তার বেপারী ও রিপন (২০) পিতা মৃত আঃ লতিফ। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। আহতদের মধ্যে মেম্বার প্রার্থীর ব্যাপক রক্ত ক্ষরণের কারণে তার অবস্থা আশংকাজনক।
ঘটনাটি এখনো এলাকায় স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। আহতরা আরো জানায়, সন্ত্রাসীরা তাদের হামলা করেই ক্ষান্ত হয়নি তারা প্রতিনিয়ত ওই পরিবারকে মেরে ফেলার হুমকি দিচ্ছে।
বর্তমানে পরিবারটি নিরাপত্তাহীনতা ভুগছে। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে বলে জানিয়েছেন আহতের পরিবারের লোকজন।
সকদিরামপুরে হামলায় মেম্বার প্রার্থীসহ আহত ৪

About The Author

কবির হোসেন মিজি

: আপডেট ১১:০২ পিএম, ২৮ এপ্রিল  ২০১৬, বৃহস্পতিবার

ডিএইচ