Home / চাঁদপুর / চাঁদপুর থেকে সংসদ নির্বাচনে লড়বেন অভিনেত্রী অঞ্জনা
চাঁদপুর থেকে সংসদ নির্বাচনে লড়বেন অভিনেত্রী অঞ্জনা

চাঁদপুর থেকে সংসদ নির্বাচনে লড়বেন অভিনেত্রী অঞ্জনা

ভারতের মতো বাংলাদেশের রাজনীতিতেও শোবিজ অঙ্গনের তারকাদের আবির্ভাব বাড়ছে। এরই মধ্যে আসাদুজ্জামান নূর, তারানা হালিম, কবরীসহ অনেকেই সংসদের চৌকাঠ মাড়িয়েছেন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চলেছেন চলচ্চিত্র অভিনেত্রী অঞ্জনা সুলতানা।

চাঁদপুর সদর আসন থেকেই আওয়ামী লীগের পক্ষে নির্বাচনে অংশ নেবেন অঞ্জনা। জাতীয় একটি অনলাইন গণমাধ্যমে এমন আশাবাদ ব্যক্ত করেন তিনি। দলের নীতিনির্ধারকদের সঙ্গে এ ব্যাপারে একাধিকবার কথা বলেছেন বলে জানান তিনি।

অঞ্জনা বলেন, ‘ছোটবেলা থেকেই আমি বঙ্গবন্ধুর আদর্শে বড় হয়েছি। দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। আমার ইচ্ছা আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকেই অংশ নেব। তবে সংরক্ষিত আসন থেকেই নির্বাচনে অংশ নেয়ার সম্ভাবনা বেশি।’

তিনি বলেন, ‘মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, মহীউদ্দীন খান আলমগীরের নির্দেশনা মতো কাজ করছি। প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তবেই নির্বাচনে অংশ নেব। চাঁদপুরের জনগণের কাছে আমি কৃতজ্ঞ; তারা যে ভালোবাসা আমাকে দিয়েছেন চাঁদপুরের মেয়ে হিসেবে। আমি অনেকদিন ধরে চিন্তা করছি রাজনীতিতে আসবো। এবার সেই চিন্তার বাস্তব প্রতিফলন ঘটতে যাচ্ছে।

অঞ্জনা বলেন, ‘দু’দিন আগে যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির ২ নম্বর কার্যকরী সদস্য মনোনীত হয়েছি। আমাকে এ সংগঠনের সদস্য করায় আমি সবার কাছে কৃতজ্ঞ। রাজনীতিতে সক্রিয় হওয়ার ইচ্ছাটা আরও জেগে উঠেছে।’

অঞ্জনা তার চার দশকের ক্যারিয়ারে শতাধিক ছবিতে অভিনয় করেছেন। কাজের স্বীকৃতিস্বরূপ দুবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। বর্তমানে তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য। (উৎস : জাগো নিউজ)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ৫ : ০০ এএম, ২৮ জুলাই ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply