Home / উপজেলা সংবাদ / কচুয়া / সংরক্ষিত মহিলা আসনের নির্বাচন

সংরক্ষিত মহিলা আসনের নির্বাচন

জিসান আহমেদ নান্নু, কচুয়া :

চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে চাঁদপুরের কচুয়া উপজেলার ৪টি আসনের নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিল ৩৯ জন। তন্মধ্যে ২২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

নির্বাচনে ৪টি সংরক্ষিত ওয়ার্ডে ১নং আসনে শান্তা ইসলাম ও ৪নং আসনে খোদেজা বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। এছাড়া ২নং ও ৩নং সংরক্ষিত নারী আসনে মোট ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। এরা হচ্ছেন ২নং আসনে মোসাম্মৎ নাজমা বেগম (মোরগ), রওশন আরা বেগম (চাঁদ) ও শেফালী বেগম (টেবিল)। ৩নং আসনে মোসাম্মৎ ফাতেমা বেগম (মোরগ) ও হাওয়া বেগম (চাঁদ)। ২নং সংরক্ষিত নারী আসনে মোসাম্মৎ নাজমা বেগম মোরগ প্রতীকে সর্বোচ্চ ২২ ভোট পেয়ে ও ৩নং আসনে মোসাম্মৎ ফাতেমা বেগম মোরগ প্রতীকে ২১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়।

নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন কচুয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আবুল হাছানাত, সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন কাদলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম ও কোয়া কোট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কামাল হোসেন।

চাঁদপুর টাইমস/এএস/এমআরআর/২০১৫

সোমবার, ১৫ জুন ২০১৫     ০৬:৫৪ অপরাহ্ন

 

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না