Home / বিনোদন / সংবর্ধনায় চমকে দেয়ার মতো অপুকে মহির দুটি উপহার
সংবর্ধনায় চমকে দেয়ার মতো অপুকে মহির দুটি উপহার

সংবর্ধনায় চমকে দেয়ার মতো অপুকে মহির দুটি উপহার

মাহির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়ে গেল বুধবার (২০ জুলাই)। সংবর্ধনায় উপস্থিত সকলে চমকে যান অপুকে দেয়া মাহির দুটি উপহার দেখে। উপহার দুটি ভিডিওর মাধ্যমে উপস্থাপনও করা হয় ভিন্নভাবে।

অনুষ্ঠানে অপু ও মাহিকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন মাহির পরিবার-ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও ঢালিউডের দামী তারকারা।

অনন্ত জলিল, বর্ষা, মৌসুমী, ওমর সানি, বাপ্পিসহ অসংখ্য তারকারা ছিলেন সেই তালিকায়। এছাড়া ছোটপর্দার তারকাদের আনাগোনা ছিল চোখে পড়ার মত। বৌভাতের অনুষ্ঠানে মাহি পরেন লাল রঙের লেহেঙ্গা।

এদিন স্বামী অপুকে একটি গাড়ি ও একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ঢাকার ক্যান্টনমেন্টের সেনামালঞ্চ মিলনায়তনে আমন্ত্রিত অতিথিদের সামনে উপহার দেওয়াটা ভিডিওচিত্রের মাধ্যমে দেখানো হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, সাদা রঙের মিতসুবিশি গাড়িটির মূল্য ৪০ লাখ টাকা। আর ধূসর রঙের সুজুকি মোটরসাইকেলটি কিনতে লেগেছে আড়াই লাখ টাকা।

ভিডিওতে মেয়েকে তুলে দেওয়ার কথা দিয়ে এই উপহারের খবরটি জানান মাহির বাবা ও মা। এই ভিডিওতে ব্যবহার করা হয় ‘আয় খুকু আয়’ গানটি। এ সময় মিলনায়তনে আবেগঘন পরিবেশ তৈরি হয়।

হানিমুনে কোথায় যাচ্ছেন মিডিয়াকর্মীদের এমন প্রশ্নে অপু বলেন, হানিমুন সিলেটে করা হবে। সিলেটে প্রাকৃতিক সৌন্দর্য ভরপুর জায়গা। প্রকৃতির মধ্যেই তো আমরা সবসময় বাস করি। এটাই তো হানিমুনের জন্য সুন্দর জায়গা। মানুষ ঢাকা থেকে সিলেটে ঘুরতে যায়। অার আমরা বাইরে যাব।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ৫:৩০ পিএম, ২১ জুলাই ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply