Home / চাঁদপুর / জাতীয় শোক দিবস পালনে জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা
জাতীয় শোক দিবস পালনে জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা

জাতীয় শোক দিবস পালনে জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা

১৫ আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চাঁদপুর জেলা আওয়ামীলীগের প্রস্তুুতি সভা বুধবার (২ আগস্ট) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আগস্ট মাস শোকের মাস। স্বেচ্ছায় সকলে কর্মসূর্চীতে সহায়তা প্রদান করতে পারবেন। শোক দিবসের নামে কোন চাঁদাবাজী করা যাবে না। শোক দিবসের ব্যানারে সকলে জাতির জনকের ছবি ছাড়া অন্য কারো ছবি ব্যবহার করবেন না।

তিনি আরো বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। তার স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আমাদের সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে যার যার অবস্থান থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সহ-সভাপতি আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এয. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, এড. মজিবুর রহমান ভূঁইয়া, উপদেষ্টা আব্দুর রশিদ সরর্দার, এস এম সালাউদ্দিন, সদস্য শাহির হোসেন পাটওয়ারী, আবু তাহের পাটওয়ারী, অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ ঘোষ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর ইসলাম বাবুল, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নূর খান, জেলা কৃষক লীগের আহবায়ক জয়নাল আবেদীন প্রধান প্রমূখ।

এ সময় বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সিদ্ধান্ত গুলো হলো : ১৫ আগষ্ট সকালে দলীয় কার্যালয়ে সংগঠনের ও জাতীয় পতাকা উত্তোলন, জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, সরকারি সকল কর্মসূর্চীতে অংশ গ্রহণ, দুপুরে গনভোজে অংশ গ্রহণ, বিকেলে শোক দিবসের আলোচনা সভা, অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে মাসব্যাপি আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূর্চী পালন করা হবে।

প্রতিবেদক-মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১১ : ৩২ পিএম, ২ আগস্ট ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply