Home / চাঁদপুর / ‘শেখ হাসিনার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে’
শেখ হাসিনার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে

‘শেখ হাসিনার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে’

বঙ্গবন্ধুর ৯৭তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে চাঁদপুর জেলা আওয়ামীলীগের আলোচনাসভায় ডা. দীপু মনি এমপি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনাসভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ডা. দীপু মনি এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, আমরা অনেক সৌভাগ্যবান যে বঙ্গবন্ধুর মতো একজন নেতা পেয়েছি। তিনি আজ আমাদের মাঝে থাকলে দেশের অগ্রগতি অনেক এগিয়ে যেতো। আমরা বঙ্গবন্ধুকে হারিয়ে ফেলেছি। উনারমত কোন ব্যাক্তি আর হয়তো আমাদের মাঝে আসবে না। আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সেই স্বপ্ন বাস্তবায়ন করতে তার কন্যা জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে। বঙ্গবন্ধুর যেটুকু স্বপ্ন আছে তা শেখ হাসিনা’ই পূরণ করবে।

তিনি আরো বলেন, আমরা সকলেই চাই বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হতে। কিন্তু বাস্তবে আমরা কি সত্যিই তার আদর্শের কর্মী হতে পেরেছি। আমরা লোভ-লালসার জন্য সব হারিয়ে ফেলছি। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে হলে সব লোভ-লালসা থেকে দূরে থাকতে হবে। আমরা যেদিন বঙ্গবন্ধুর আদর্শে কাজ করবো সেদিনই সফল হতে পারবো। আমরা কিন্তু এখন আর পরাধীন নই। আমাদেরকে বঙ্গবন্ধুর মতো নেতৃত্ব দিতে হবে। আসুন আমরা সবাই নৌকার বিশ্বস্ততা রেখে কাজ করি তাহলেই আর পথভ্রষ্ট হবো না।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাবেক উপদেষ্টা আ. রশিদ সরদার, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাচ্চু পাটোয়ারী, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা শাহজাহান চোকদার, জেলা যুুবলীলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মাহাবুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এসএম জয়নাল আবেদীন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবর, মাহফুজুর রহমান টুটুল প্রমুখ।

||আপডেট: ০৯:২০ অপরাহ্ন, ১৭ মার্চ ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর