Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘শেখ হাসিনার নেতৃত্বে যুদ্ধ বিধ্বস্ত এ দেশ এগিয়ে চলছে’
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

‘শেখ হাসিনার নেতৃত্বে যুদ্ধ বিধ্বস্ত এ দেশ এগিয়ে চলছে’

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুদ্ধ বিদ্ধস্ত এ দেশ এগিয়ে চলছে। আওয়ামীলীগের নেতৃত্বে ২০২১ সালে মধ্যম আয়ের দেশ ও ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ টেকসই উন্নত দেশ হিসেবে পরিনত হবে।’

শুক্রবার (১৯ মে) বিকেলে কচুয়া উপজেলার মনপুরা নুরুল আজাদ কলেজ মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত জনসভা ও মনপুরা, বাতাবাড়িয়া, মুরাদপুর, চকমোহাম্মদপুর ও কাপিলাবাড়ি গ্রামের ৩শ’ ১২ পরিবারের নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাবেক এ স্বরাষ্ট্রমন্ত্রী আরো জানান, ‘দেশের সামগ্রীক উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ কে আবারো রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। ১৯৯৬ থেকে ২০০১ সাল ও পরবর্তীতে ২০০৮ থেকে বর্তমান সময় পর্যন্ত আমি মন্ত্রী ও সংসদ সদস্য দায়িত্ব থাকাকালীন কচুয়ার প্রতিটি এলাকায় উন্নয়ন করেছি। যতোদিন বাঁচবো আপনাদের ভাই বন্ধু স্বজন হিসেবে কচুয়া বাসীর উন্নয়নে কাজ করে যাবো।

কাদলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম লালুর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন। বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রওনক আরা রতœা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল প্রমুখ। এসময় নবাগত কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ, উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম জাকির হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের শতশত নেতকর্মী উপস্থিত ছিলেন।

নুরুল আজাদ কলেজ মাঠে আওয়ামীলীগের জনসভা উপলক্ষে ওই দিন বিকেলে বিভিন্ন গ্রাম থেকে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃত্বে নেতাকর্মীরা মিছিল নিয়ে জনসভায় যোগ দেয়।

একই দিনে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি সেঙ্গুয়া গ্রামে মহিলালীগ নেত্রী আকলিমা আক্তার মুন্নির বাড়িতে উঠান বৈঠক, সেঙ্গুয়া গ্রামে দুটি ব্রিজ উদ্বোধন ও সেঙ্গুয়া গ্রামে ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করেন।

জিসান আহমেদ নান্নু, কচুয়া
আপডেট, বাংলাদেশ সময় ১১ : ৩০ এএম, ২০ মে ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply