Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘পড়ালেখার সাথে শিক্ষার্থীদের শিষ্টাচারও শিখতে হবে’
‘পড়ালেখার সাথে শিক্ষার্থীদের শিষ্টাচারও শিখতে হবে’

‘পড়ালেখার সাথে শিক্ষার্থীদের শিষ্টাচারও শিখতে হবে’

আইনজীবি অ্যাড. আব্বাস উদ্দিন বলেছেন, বড় সাধ হয় আবার তোমাদের মতো ঐ বেঞ্চে গিয়ে বসি। কিন্তু সেটা আর সম্ভব নয়। আমরা পড়া-লেখা করেছি প্রতিকুল পরিবেশ আর তোমরা করছে অনুকুলে। আমাদের থেকে দিন দিন একটি জিনিস হারিয়ে যাচ্ছে। আমরা যতই প্রযুক্তির দিকে যাচ্ছি ততই আমাদের থেকে শিষ্টাচার হারিয়ে যাচ্ছে। তোমাদের কাছে আমার অনুরোধ থাকবে, পড়ালেখার পাশা-পাশি শিষ্টাচারও শিখতে হবে।’

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ^বিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির সমাপনি পরীক্ষার ফলাফল ঘোষণা ও অভিভাবক সম্মেলনে ঢাকা ট্যাক্সেসবার অ্যাসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট বিশিষ্ট শিক্ষানুরাগী কলেজের গভর্নিং বডির সদস্য অ্যাড. আব্বাস উদ্দিন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কলেজের অধ্যক্ষ (প্রেষণে) মোহাম্মদ মোহেবুল্লাহ খানের সভাপতিত্বে একাদশ শ্রেণির ব্যবসা শিক্ষা শাখা, বিজ্ঞান ও মানবিক বিভাগের শিক্ষার্থীদের মাঝে ফলাফল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কলেজের প্রতিষ্ঠাতা, মাননীয় সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া উপস্থিত থাকার কথা থাকলে বিশেষ কারণে তিনি উপস্থিত হতে পারেননি।
এসময় আরো উপস্থিত ছিলেন, রুস্তমপুর হাজী আহাদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি হাজী আব্দুল আহাদ, ১৬নং রুপসা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইসকান্দার মিয়া, কলেজের উপাধক্ষ্য মুনীর চৌধুরী প্রমুখ।

প্রতিবেদক-আতাউর রহমান সোহাগ
আপডেট, বাংলাদেশ সময় ০৯ : ১২ পিএম, ২৫ এপ্রিল ২০১৭, মঙ্গলবার
এইউ

Leave a Reply