Home / বিনোদন / শিশু কন্যাকে উৎসর্গ করে ন্যান্সির ‘বৃষ্টিবিহীন’(ভিডিও)
শিশু কন্যাকে উৎসর্গ করে ন্যান্সির ‘বৃষ্টিবিহীন’(ভিডিও)

শিশু কন্যাকে উৎসর্গ করে ন্যান্সির ‘বৃষ্টিবিহীন’(ভিডিও)

গেলো ৪ মে তৃতীয়বারের মতো মা হন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী ন্যান্সি এ নিয়ে ন্যান্সি ও জায়েদ দম্পতির পরিবারে ছিল খুশির বন্যা। নাম রেখেছিলেন আলিনা জাফরিন। কিন্তু মাত্র ১৭ দিনের মাথায় শনিবার সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছে সেই কন্যাসন্তানটি।

এদিকে রোববার (২২ মে) ইউটিউবে প্রকাশিত হয়েছে ন্যানসির নতুন একটি গানের মিউজিক ভিডিও।

আলিনা গর্ভে থাকাবস্থায় ‘বৃষ্টি বিহীন’ শিরোনামের এই গানের রেকর্ডিং ও চিত্রায়নের কাজ হয়। তখন ন্যানসি আলিনাকে এই গানটি উৎসর্গ করেছিলেন।

ভাগ্য বড় নির্মম কারণ গানটি মুক্তির আলো দেখলেও সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছে আলিনা।

আহমেদ রিজভীর কথায় এ গানের সুর ও সংগীতায়োজন করেছেন শফিক তুহিন। আর ভিডিওটি তৈরি করেছেন চন্দন রয় চৌধুরী। এতে মডেল হয়েছেন তাপস রায় চৌধুরী। সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত গানটি।

সোমবার (২৩ মে) শফিক তুহিন তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেন, ‘বৃষ্টি বিহীন গানটি আলিনা জাফরিনের জন্য উৎসর্গকৃত। এই গানটি রেকর্ডিং আর চিত্রায়নের সময় আলিনা পৃথিবীর আলো দেখেনি কিন্তু জঠরে শুয়ে হয়ত মন্ত্রমুগ্ধ শ্রোতা হয়ে সুরেলা মায়ের সুর অনুভব করেছিল। আর যখন পূর্ণ গানটি প্রকাশিত হলো- তখন সবাইকে কাঁদিয়ে শিশুটি স্বর্গে চলে গেছে। শ্রাবণ মাস এলেও কারো কারো তৃষিত জীবন শুকনো মরুর মতো রয়ে যায়।’

নিউজ ডেস্ক : আপডেট ৩:৩৬ পিএম, ২৩ মে ২০১৬, সোমবার
এইউ

Leave a Reply