Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘সড়কে শিশু-কিশোর যেনো সিএনজি আটোরিক্সা চালাতে না পারে’
সড়কে শিশু-কিশোররা যেনো সিএনজি আটোরিক্সা চালাতে না পারে

‘সড়কে শিশু-কিশোর যেনো সিএনজি আটোরিক্সা চালাতে না পারে’

অতিরিক্তি পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেছেন, ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ীদের দ্বিধা বিভক্তির কারণে দুস্কৃতিকারীরা সুযোগ নিচ্ছে। এক্ষেত্রে বাজার ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ হতে হবে। সড়কে শিশু কিশোররা যেনো সিএনজি আটোরিক্সা চালাতে না পারে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য তিনি ওসিকে নির্দেশ প্রদান করে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে ফরিদগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী ১৫ দিনের মধ্যে ফরিদগঞ্জ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি এবং কমিউনিটি পুলিশিং কমিটি গঠন করতে হবে। কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটিতে উদার মানুষিকতার লোকজনকে দায়িত্ব দিতে হবে। দায়িত্বপ্রাপ্ত ব্যক্তির কাজ হচ্ছে তার কমিউনিটির জনগনের নিরাপত্তায় সহযোগিতা করা।

ফরিদগঞ্জ থানার নবাগত ওসি শাহ আলমের সভাপতিত্বে ও ওসি তদন্ত মাহাবুবুর রহমান মোল্লার পরিচলানায় বক্তব্য রাখেন ফরিদগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মামুনুর রশিদ পাঠান, ফরিদগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি মহিউদ্দিন, যুগান্তরের উপজেলা প্রতিনিধি প্রবীর চক্রবর্তী, ফরিদগঞ্জ সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগ, ইলশেপাড়ের প্রতিনিধি আবু তালেব সর্দার, ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির আহ্বায়ক ওহিদুর রহমান পাটওয়ারী, সদস্য সচিব বাবু, বাজার ব্যবসায়ী সোহেল প্রমুখ।

প্রতিবেদক-আতাউর রহমান সোহাগ
।। আপডটে, বাংলাদশে সময় ০৮ : ৩২ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৭ বৃহস্পতিবার
এইউ

Leave a Reply