Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / শিক্ষিকার বসতঘরে ভাংচুর ও লুটপাটের অভিযোগ
Motlob Dokkhin
প্রতীকী

শিক্ষিকার বসতঘরে ভাংচুর ও লুটপাটের অভিযোগ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সিনিয়র শিক্ষিকা আশ্রাফুননেছার বসতঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ওই শিক্ষিকা বাদী হয়ে গত ১ এপ্রিল শনিবার রাতে মতলব দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
জানা যায়, অবসর প্রাপ্ত ওই শিক্ষিকা কয়েক যুগধরে মতলব ডিগ্রি কলেজের ছাত্রাবাসের পিছনে নিজের ক্রয়কৃত জমিতে বসতঘর নির্মাণ করে বসবাস করে আসছেন।

গত বছর শিক্ষকতা থেকে পেশা থেকে অবসর গ্রহণের পর তিনি কিছুদিন ঢাকায় এবং মতলবে বসবাস করতেন। এ অনুপস্থিতিতে স্থানীয় প্রভাবশালী মহলের ইন্দনে কিছু বখাটে যুবক ওই শিক্ষিকার ভাড়াটিয়াদের বিভিন্ন ধরনের হুমকি ও ভয়ভীতি দেখিয়ে বাড়িছাড়া করতো।

গত কয়েক মাস যাবৎ শিক্ষিকার বাড়িতে ভাড়াটিয়া না থাকার সুযোগে এলাকার বখাটে যুবকরা গত মাসে টিনশেডের বাড়ি ভাংচুর ও লুটপাট করে। ফাঁকা বাড়ি পেয়ে তারা রাতে ইয়াবা,গাঁজার আসর বসাতো।

এ ঘটনার খবর পেয়ে ওই শিক্ষিকা ঢাকা থেকে মতলবে এসে তার বসতঘরের ভাংচুর ও লুটপাটের অবস্থা দেখে মতলব দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ দেন।

শিক্ষিকা আশ্রাফুননেছা বলেন, প্রভাবশালী মহলের ইন্দনে স্থানীয় বখাটে বিল্লাল হোসেন তার দলবল নিয়ে আমার ভাড়াটিয়াদের ভয়ভীতি দেখিয়ে বিতাড়িত করতো।

ফলে কোন ভাড়াটিয়া বেশিদিন থাকতে পারতো না। বিষয়টি চাঁদপুরের পুলিশ সুপার সমাধান করে দেওয়ার পরও তারা চাঁদার দাবীতে আমার অনুপস্থিতিতে বাড়িঘর ভাংচুর ও লটপাট করে নিয়ে যায়।

অভিযোগের তদন্ত কর্মকর্তা এএসআই আবুল হাসেম বলেন, বসতঘর ভাংচুর ও লুটপাটের আলামত পাওয়া গেছে।

পলাশ রায়
আপডেট, বাংলাদেশ সময় ১: ১০ এএম, ৪ এপ্রিল ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply