Home / চাঁদপুর / শিক্ষা প্রতিষ্ঠানে আমূল পরিবর্তন আনতে হবে : চাঁদপুরের জেলা প্রশাসক
শিক্ষা প্রতিষ্ঠানে আমূল পরিবর্তন আনতে হবে : চাঁদপুরের জেলা প্রশাসক

শিক্ষা প্রতিষ্ঠানে আমূল পরিবর্তন আনতে হবে : চাঁদপুরের জেলা প্রশাসক

চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বুধবার জুনিয়র স্কুল সার্টিফিকেট ( জেএসসি এবং জেডিসি) পরীক্ষার প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল “সরকারের পরিকল্পনার সঙ্গে পরিবর্তন না আনতে পারলে প্রতিষ্ঠান প্রধানগণের পদ ছেড়ে দেন” বলে সর্তক করে দিয়েছেন।

এ সময় তিনি বলেন, “শিক্ষা প্রতিষ্ঠানে আমূল পরিবর্তন আনতে হবে। পিছিয়ে থাকার সময় নেই। প্রধানগণ নিজেদের অবস্থান ধরে রাখার জন্য দ্রুত পরিবর্তনের চেষ্টা করবেন। আপনার অনুপস্থিতিতে কাজ করার জন্যে এখন থেকে অন্য একজনকে তৈরি করবেন।”

১ নভেম্বর সারাদেশে জেএসসি এবং জেডিসি পরীক্ষা শুরু হবে। চাঁদপুরে যাতে নকলমুক্ত পরিবেশে শিক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করতে পারে সেজন্য তিনি সংশ্লিষ্ট সবাইকে নির্দেশনা দেন। কেন্দ্র সচিব ও শিক্ষকদের বিরুদ্ধে অভিযোগ আসলে সরাসরি বহিস্কার করা হবে, কোনো প্রকার তদবির চলবে না বলেন হুঁশিয়ার করে দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফর রহমানের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার মো. শাকিল আহম্মেদ, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শফিউদ্দিন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল হক, নির্বাহী ম্যাজিস্ট্রেট লিটুস লরেন্স চিরান।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা ও জেলার ৮ উপজেলার কেন্দ্র সচিব, প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

Anwarul Hoque-2

আনোয়ারুল হক 

||আপডেট: ০৭:২৯ পিএম,১৪ অক্টোবর ২০১৫,বুধবার

 

এমআরআর