Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে বোয়ালিয়া উবি’ব প্রাক্তন শিক্ষকের দাফন সম্পন্ন
শিক্ষকের দাফন সম্পন্ন

মতলবে বোয়ালিয়া উবি’ব প্রাক্তন শিক্ষকের দাফন সম্পন্ন

চাঁদপুর মতলব পৌরসভার বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আ. মমিন প্রধান (৭০) শনিবার(১২ নভেম্বর) রাত ৮টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে —রাজেউন)। রোববার(১৩ নভেম্বর) ৩ দফা নামাজে জানাযা শেষে দক্ষিণ নলুয়া রিয়াজ উদ্দিন সরকার বাড়ি জামে মসজিদের সামনের দাফন করা হয়।

তিনি র্দীঘদিন যাবৎ বার্ধকজনিত রোগে ভুগছিলেন। তার গ্রামের বাড়ি মতলব পৌরসভার উত্তর দিঘলদিতে। পিতা নাম মৃত জাফর আলী প্রধান। মৃত্যুকালে তিনি ২ভাই ১বোনসহ বহু আত্বীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের প্রথম জানাযা নিজ বাড়িতে, দ্বিতীয় জানাযা বোয়ালীয়া উচ্চ বিদ্যালয়ে ও তৃতীয় জানাযা দক্ষিণ নলুয়া রিয়াজ উদ্দিন সরকার বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

জানাযার পূর্বে প্রধান শিক্ষক খোকন চন্দ্র শীল প্রাক্তন ছাত্র ও উপজেলা পরিষদের প্রাক্তন ভাইস চেয়ারম্যান সফিকুল ইসলাম সাগর, প্রাক্তন ছাত্র ও মেঘনা লাইফ ইন্সুরেন্সের জিএম বোরহান উদ্দিন রাব্বানী, প্রাক্তন কমিশনার সফিকুল ইসলাম প্রধান, বোয়ালীয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মহসীন মৃধা, প্রফেসর মুসলিম সরদার মিশু ও মরহুমের ভাতিজা আ. হান্নান প্রধান।

নামাজে জানাযায় ইমামতি করেন মরহুমের ভাতিজা মাওলানা আ. রশিদ মাস্টার, নাতি আবু সুফিয়ান ও দক্ষিণ নলুয়া সরকার জামে মসজিদের খতিব মাওলানা জসিম উদ্দিন।

প্রসঙ্গত, মমিন প্রধান বোয়ালীয়া উচ্চ বিদ্যালয়ে র্দীঘ ৩৮ বছর সুনামের সহিত শিক্ষকতার দািয়ত্ব পালন করেছেন। তার মৃত্যুত গভীর শোক জানিয়েছেন প্রাক্তন ছাত্র ও মতলব পৌরসভার প্রাক্তন মেয়র এনামুল হক বাদলসহ কর্তমান ও প্রাক্তন ছাত্রবৃন্দ।

।। আপডটে, বাংলাদশে সময় ৮ : ১৪ পিএম, ১৩ নভেম্বর ২০১৬, রোববার
এইউ

শিক্ষকের দাফন সম্পন্ন

About The Author

প্রতিবেদক- মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ

Leave a Reply