Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় শাহীন মাহমুদ শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত
কচুয়ায় শাহীন মাহমুদ শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত

কচুয়ায় শাহীন মাহমুদ শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত

চাঁদপুর কচুয়া উপজেলার শ্রীরামপুর মোহাম্মদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার বাংলা প্রভাষক মো. শাহীন মাহমুদ ২০১৭ সালের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষা বিস্তারে বিশেষ অবদান রাখায় কচুয়া উপজেলা মাদ্রাসা পর্যায়ে তাকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করা হয়।

প্রসঙ্গত, মো. শাহীন মাহমুদ ২০০০ সাল থেকে এ মাদ্রাসার বাংলা প্রভাষক পদে যোগদানের পর থেকে বর্তমান সময় পর্যন্ত অত্যন্ত সুনাম ও সাফল্যের শিক্ষা বিস্তারে কাজ করে যাচ্ছেন।
বিশেষ করে তিনি উপজেলা পর্যায়ে জাতীয় ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক দিবসগুলো উপস্থাপনা, রচনা প্রতিযোগিতাসহ বিভিন্ন প্রতিযোগিতায় বিচরকী দায়িত্ব পালন করে আসছেন।

এদিকে তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় মো. শাহীন মাহমুদ বলেন, শিক্ষা বিস্তারে এভাবে প্রতিটি শিক্ষককে সম্মানিত করা হলে শিক্ষাকে আরো বেশি এগিয়ে নেয়া সম্ভব। তিনি চলতি বছরের কচুয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইদুর রহমান ও মাদ্রাসার অধ্যক্ষ মো. নুরুল আলম মজুমদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

প্রতিবেদক-জিসান আহমেদ নান্নু
।। আপডটে,বাংলাদশে সময় ০৭ : ৫২ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৭ রোববার

এইউ

Leave a Reply