Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহাতলী উবির বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ
শাহাতলী উবির বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

শাহাতলী উবির বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের শাহ্তলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১১টায় বিদ্যালয়ের মিলনায়তনে হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বিল্লাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

তিনি বলেন, চাঁদপুর সদর উপজেলার পুরাতন শিক্ষা প্রতিষ্ঠান গুলোর মধ্যে শাহ্তলী উচ্চ বিদ্যালয় অন্যতম। তাই এই প্রতিষ্ঠানের ফলাফল ও দৃশ্যমান হওয়া প্রয়োজন। একটি প্রতিষ্ঠানের ফলাফল ভালো করার জন্য দক্ষ শিক্ষক এবং পরিচালনা কমিটি প্রয়োজন। স্কুলের উন্নীত করতে হলে দক্ষ পরিচালনা কমিটি প্রয়োজন। আশা করি অচিরেই এই প্রতিষ্ঠানে নিয়মিত পরিচালনা কমিটি গঠন করতে হবে। নিজের মধ্যে কমিটি গঠন নিয়ে কাঁদা ছোঁড়াছড়ি করলে চলবে না। এতে করে প্রতিষ্ঠানের উন্নতি ঘটবে না। বরং অবনতি ঘটবে। উন্নয়নের বাঁধা সৃষ্টি হবে। এব্যাপারে আমাদের তরফ থেকে সবধরণের সহযোগিতা করা হবে ।

তিনি বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো সুন্দর না হলে শিক্ষার্থীদের বিদ্যালয়ে প্রতি আর্কষণ সৃষ্টি হয় না। তাই একটি স্বয়ং সর্ম্পূন ম্যানেজিং কমিটির মাধ্যমে এই শিক্ষা প্রতিষ্ঠানের একটি সুন্দর একাডেমিক ভবন তৈরি হবে। অবকাঠামোর ব্যাপারেও স্থানীয় এমপি ডা. দীপু মনির সহযোগিতা নিয়ে অচিরেই একটি বহুতল একাডেমিক ভবন নির্মাণের ব্যবস্থা করবো।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক আক্কাছ আলীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আশ্বাস মিয়াজি, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, চঁাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, জেলা কৃষকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হান্নান সবুজ, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম দুলু মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবব্দুল হান্নান খান মিলন, পশ্চিম ভাটেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল মতিন তপাদার, রাজনীতিবিদ আব্দুর রশিদ মাস্টার প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ কামাল হাজী, পশ্চিম ভাটেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুল ইসলাম মজুমদার, মহিলা মেম্বার ফিরোজা বেগম, সহকারী প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন প্রমুখ।

শুরুতেই পবিত্র কোরান তেলাওয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে আনুষ্ঠানিকতা শুরু করা হয়।

সবশেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথি বৃন্দ।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ০৯ : ০৩ পিএম, ২৫ মে ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply