Home / বিনোদন / শাহরুখের সাথে অভিনয়ে লজ্জা পেলেন পর্নোস্টার সানি
শাহরুখের সাথে অভিনয়ে লজ্জা পেলেন পর্নোস্টার সানি

শাহরুখের সাথে অভিনয়ে লজ্জা পেলেন পর্নোস্টার সানি

‘তিন খান’-এর সঙ্গে বড়পর্দায় কাজ করার আগ্রহ কার না থাকে? এ আগ্রহে কমতি ছিল না বলিউড সেনসেশন সানি লিওনেরও।

সম্প্রতি সানির এ স্বপ্ন পূরণ হলো শাহরুখ খানের সঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে। শাহরুখের আসন্ন ছবি ‘রইস’-এ একটি আইটেম গানে একসঙ্গে দেখা যাবে তাঁদের।

বলিউড কিংয়ের সঙ্গে কাজ করতে গিয়ে আবেগ নিয়ন্ত্রণ করতে পারছিলেন না সানি! আর নাকি লজ্জাও পাচ্ছিলেন! এমনটাই জানা গেছে তাঁর মুখ থেকে।

বার্তা সংস্থা পিটিআইএ সঙ্গে সাক্ষাৎকারে এসব কথা বলেন সানি। তিনি বলেন, ‘শাহরুখের সঙ্গে যে কাজ করেছি, এটা আমি এখনো বিশ্বাস করতে পারছি না। তাঁর সঙ্গে কাজ করার স্বপ্ন আমি প্রতিদিন দেখতাম। আর এখন সেই স্বপ্ন সত্য হলো। আমি এখন গর্বিত।’

খোলামেলা ভূমিকায় কাজ করতে অভ্যস্ত সানি। তারপরও, যতই সাহসী হোন না কেন, শাহরুখের সামনে লজ্জা পেয়ে বোকার মতোই আচরণ করেছেন—স্বীকারোক্তি মেলে তাঁর মুখ থেকেই।
‘আসলে তিনি একজন চমৎকার মানুষ। তাঁর ব্যক্তিত্ব আর পেশাদারিত্বের সামনে আমি একেবারে বোকা হয়ে গিয়েছিলাম। লজ্জাও পেয়েছিলাম। আসলে তাঁর সামনে দাঁড়িয়ে কী বলব তা বুঝে উঠতে পারছিলাম না।’

শাহরুখের আসন্ন ছবি ‘রইস’-এ ‘লায়লা ও লায়লা’ শিরোনামের একটি গানে দেখা যাবে শাহরুখ-সানিকে। আশির দশকের বিখ্যাত ছবি ‘কুরবানি’র গানের নতুন সংস্করণ হবে এটি। সেই গানটিতে দেখা গিয়েছিল ফিরোজ খান, জিনাত আমান ও আমজাদ খানকে।

নিউজ ডেস্ক : আপডেট ১:০৬ এএম, ৬ মার্চ ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply