Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / বিএনপি-জামায়াত রাষ্ট্র ক্ষমতায় কখনোই আসতে পারবে না : মেজর রফিক
Major Rafiq

বিএনপি-জামায়াত রাষ্ট্র ক্ষমতায় কখনোই আসতে পারবে না : মেজর রফিক

মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন, শেখ হাসিনা যতদিন বেচে থাকবেন ততদিন বাংলার প্রধানমন্ত্রী থাকবেন। বিএনপি-জামায়াত বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় আর কখনোই আসতে পারবেনা। তারা বাংলাদেশের জন্য অভিশপ্ত।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের গন্ধর্ব্যপুর উত্তর ও গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে নৌকা প্রতীকের সমর্থনে গণসংযোগকালে পথসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আওয়ামীলীগের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকা মার্কায় ভোট চান।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বিএনপি জামায়াত পেট্রোল বোমা দিয়ে শত শত মানুষকে নির্মমভাবে পুড়িয়ে হত্যা করেছে। অনেক মানুষ আজীবনের জন্য পঙ্গুত্ব বরণ করেছে। তাদের শরীর থেকে মানুষ পোঁড়া গন্ধ করে। তাদের হাত জীবন্ত মানুষের রক্তে রঞ্জিত। তাদেরকে ব্যালট পেপারের মাধ্যমে উপযুক্ত জবাব দিয়ে বয়কট করতে হবে।

তিনি বলেন, দুর্নীতি করে হাওয়া ভবনের মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এদেশে আর ২০০১ সাল ফিরে আসবেনা, দূর্নীতিবাজদের বয়কট করতে হবে।

তিনি বলেন বিএনপি মানুষকে বিদ্যুত না দিয়ে শুধা খাম্বা বিক্রয় করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। হাওয়া ভবনের মাধ্যমে দেশের নিয়ন্ত্রণ নিয়েছিল। বিএনপিকে মানুষ এখন আর বিশ^াস করেনা। তাদের শরীর থেকে মানুষ পোঁড়ানো গন্ধ করে। তাদের হাতে মানুষের রক্ত তাদের প্রতিহত করতে হবে।

মেজর রফিক বলেন, বিএনপি জামায়াত বাংলাদেশের জন্য অভিশাপ। তারা দূর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। দেশ বিরোধীদের সাথে জোট করেছে। ২১ বছর ক্ষমতায় ছিলো দেশের জন্য কিছুই করে নাই। তারা আবার জনগনের কাছে কোন মুখে ভোট চাই। আপনারা তাদের প্রত্যাখ্যান করবেন।

তিনি বলেন, হাজীগঞ্জ-শাহরাস্তির জনগনের সাথে ২৩ বছর এক সাথে কাটানের স্মৃতিময় দিনগুলো তুলে ধরে বলেন, আমি আপনাদের সাথে ২৩ বছর আছি। জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থাকতে চাই। তিনি বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নেই। মা-বাবা নেই, স্ত্রী ছিল সেও মৃত্যুবরণ করেছে। এক ছেলে ও এক মেয়ে দেশের বাহিরে থাকে। আপনারাই আমার আপনজন। আপনাদের সাথে আমি মায়ার বন্ধনে আবদ্ধ হয়েগেছি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কার্য-নিবার্হী কমিটির সাবেক সদস্য অধ্যাপক একেএম ফজলুল হক, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, স্বাচিপ কেন্দ্রীয় পরিষদের যুগ্ম মহাসচিব ডা. কামরুল হাসান মিলন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাউদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা প্রকৌ. মোহাম্মদ হোসাইন, ড. মোস্তফা কামাল, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুনসহ ইউনিয়ন আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
২৮ ডিসেম্বর, ২০১৮