Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / নাগরিক সেবায় শাহরাস্তি উপজেলা কল সেন্টার উদ্বোধন
শাহরাস্তি-কল-সেন্টার
শাহরাস্তি উপজেলা কল সেন্টারের উদ্বোধন ও কল সেন্টার থেকে মেহের ডিগ্রি কলেজের খোঁঁজ খবর নিচ্ছেন স্থানীয় সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

নাগরিক সেবায় শাহরাস্তি উপজেলা কল সেন্টার উদ্বোধন

নাগরিক সেবার আরেক ধাপ বাড়াতে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা উপজেলা কল সেন্টার বৃহস্পতিবার (৪ আগস্ট) স্থানীয় সংসদ সদস্য সাবেক স্বারাষ্ট্র মন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম সকাল ১১ টায় উদ্বোধন করেন।

এসময় তিনি কল সেন্টারের বিভিন্ন ডেক্স পরিদর্শন করেন এবং কল সেন্টারের মাধ্যমে তিনি সরাসরি মেহের ডিগ্রি কলেজের সাথে কথা বলেন।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, ‘কল সেন্টারের কার্যক্রম উন্নত বিশ্বে রয়েছে। আমাদের দেশে আমার জানামতে শাহরাস্তিতেই প্রথম। এ জন্য আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল মাসুদকে ধন্যবাদ জানাই। বাংলাদেশের ইতিহাসে আমরা গর্বিত আমরা আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে কল সেন্টার স্থাপন করতে পেরেছি।’

তিনি বলেন ‘আমাদের দেখে আগামিতে অনেকে করবে। কল সেন্টারের মাধ্যমে যে কোনো সহযোগিতার দরকার হলে জনগণ তা এখান থেকে পাবে। আমি আশা করি কল সেন্টারের মাধ্যমে শাহরাস্তির জনগণ উপকৃত হবে। কল সেন্টারের জন্য আমার সব সময় সহযোগিতা থাকবে। কল সেন্টার স্থাপনের বিষয়ে সংশ্লিষ্ট সকলের কাছে আমি কৃতজ্ঞ থাকবো।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সামিউল মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী , পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ চৌধুরী , সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোছাঃ জেসমিন আকতার বানু , শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, শাহরাস্তি প্রেস ক্লাব সভাপতি কাজী হুমায়ন কবির।

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমণ্ডলী , ইউপি চেয়ারম্যান রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

নাগরিক সেবায় শাহরাস্তি উপজেলা কল সেন্টার উদ্বোধন

About The Author

প্রতিবেদক- মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট

Leave a Reply