Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি উপজেলা পরিষদ পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু

শাহরাস্তি উপজেলা পরিষদ পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু

‎Monday, ‎20 ‎July, ‎2015  2:32:06
মাহবুব আলম, শাহরাস্তি (চাঁদপুর):
চাঁদপুরে শাহরাস্তি উপজেলায় পানিতে ডুবে সাতার জানা এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত কিশোরের নাম হৃদয় (১২)। সে উপজেলার নিজ মেহের গ্রামের আনোয়ার হোসাইনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় ২০ জুলাই সোমবার দুপুরে ৪-৫জন বন্ধু মিলে বাড়ির পাশে থাকা শাহরাস্তি উপজেলা পরিষদ কমপ্লেক্সের পুকুরে হৃদয় গোসল করতে নামে। কিছুক্ষণ সকলের সাথে পানিতে খেলাধুলা করা অবস্থায় একপর্যায়ে সে সকলের চোখের আড়াল হয়ে পাানিতে তলিয়ে যায়। উপস্থি অন্য বন্ধুরা তাকে অনেক খোজাখুঁজি করে না পেলে নিহত হৃদয়ের পরিবারকে খবর দেয়। পরিবার এসে তার লাশ পুকুরের তলদেশ উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত হৃদয়ের ১ম জানাযা শাহরাস্তি উপজেলা পরিষদ চত্ত্বরে বিকাল ৫টায় অনুষ্ঠিত হয়। এসময় জানায়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল মাসুদ অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন। ২য় জানাযা শাহরাস্তি পৌরসভা চত্ত্বরে সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হয়।
তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না