Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৬ জন আহত
শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৬ জন আহত
শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় আহত ৬ জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে

শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৬ জন আহত

‎Monday, ‎08 ‎June, ‎2015    01:06:42 PM

মো. মাহবুব আলম, শাহরাস্তি (চাঁদপুর):

চাঁদপুর জেলার শাহরাস্তিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন সহ ৬ জন গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে।রোববার বিকাল সাড়ে ৪ টায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহা-সড়কের মেহের স্টেশন নাম স্থানে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হাজীগঞ্জ হতে শাহরাস্তিগামী সিএনজি অটোরিক্সা (চাঁদপুর-থ-১১-৫৯৫৮) ও কুমিল্লা হতে চাঁদপুরমুখী ট্রাকটির (ঢাকা মেট্রো-ট-১১-৩২৩৪) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায়।

ওই সময় সিএনজি অটোরিক্সার যাত্রী একই পরিবারের সদস্য উপজেলার কাঁকৈরতলা গ্রামের আব্দুল জলিলের স্ত্রী রহিমা খাতুন (৫৫), পুত্রবধু সেলিনা বেগম (৩৮), সেলিনা বেগমের কন্যা সুইটি (২১) ও তার একমাত্র পুত্র আরাফাত (২) এবং চিতোষী পূর্ব ইউনিয়নের কাদরা গ্রামের শহীদ উল্লার পুত্র আইনজীবি সহকারী আহসান উল্লাহ (৩৫) ও রায়শ্রী উত্তর ইউনিয়নের দহশ্রী গ্রামের মিজানুর রহমানের পুত্র সিএনজি অটোরিক্সা চালক সোহেল (২১) গুরুতর আহত হয়।

আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লার বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।

স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সাঈদুস সাকালান চাঁদপুর টাইমসকে জানান, এদের মধ্যে চালক সোহেল, শাশুড়ী রহিমা খাতুন ও শিশু আরাফাতের অবস্থা আশংকাজনক।

শাহরাস্তি মডেল থানা পুলিশ সিএনজি অটোরিক্সা ও ঘাতক ট্রাকটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না