Home / চাঁদপুর / শাহরাস্তিতে মাদকসহ নারী আটক : ‘মাদক ব্যবসায়ী’ স্বামী পলাতক
শাহরাস্তিতে মাদকসহ নারী আটক : ‘মাদক ব্যবসায়ী’ স্বামী পলাতক

শাহরাস্তিতে মাদকসহ নারী আটক : ‘মাদক ব্যবসায়ী’ স্বামী পলাতক

চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে শাহরাস্তি উপজেলার উয়ারুক এলাকার সিরাজ কোম্পানি বাড়ির বসত ঘর থেকে বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল সাড়ে ৮ টায় ৬১ পিস ইয়াবা ও দেড় কেজি গাঁজাসহ ‘মাদক ব্যবাসায়ী’র স্ত্রীকে আটক করা হয়।

আটককৃত নারীর নাম কুলসুমা। অভিযানে টের পেয়ে তার স্বামী ‘মাদক ব্যবাসায়ী’ বশির আল হেলাল পালিয়ে যায়।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, উপপরিদর্শক (এসআই) খন্দকার মো. ইসমাইল সঙ্গীয় নারী ফোর্সসহ ওই এলাকার সিরাজ কোং বাড়িতে তার ছেলে বশির আল হেলাল এর বসত ঘরে মাদক বিক্রয়কালে ছদ্মবেশে উপস্থিত হয়। গোয়েন্দার উপস্থিতি টের পেয়ে বশির আল-হেলাল পালিয়ে যায়। পরে নারী গোয়েন্দা সদস্যের সহায়তায় কুলসুমার শরীরের স্পর্শকাতর স্থান থেকে টিস্যু দিয়ে মোড়ানো অবস্থায় ছোট পলি পেকেটের ভিতর ৬১ পিস ইয়াবা জব্দ করা হয়।

পরে তাকে জিজ্ঞাসাবাদে আলমিরা থেকে লুকানো অবস্থায় দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সে আরো জানায় পালিয়ে যাওয়া বশির আল হেলাল (৪৮) তার স্বামী। বশির ঢাকা থেকে মাদক আনে এবং তার স্ত্রীর সহযোগিতায় উয়ারুক বাজারে এবং বসত ঘর থেকে বিক্রি করে।

তার দেয়া তথ্যমতে চাদপুর শহরে মাদক ডিলারদের মধ্যে অন্যতম আমিরকে ধরার চেষ্টা চলছে।

স্থানীয়দের বরাত দিয়ে গোয়েন্দা পুলিশ জানায়, আমির দিনমজুর থেকে এখন কয়েকশ কোটি টাকার মালিক। সে নাকি গর্ব করে ওসির নীচে কথা বলিনা। আর জনপ্রতিনিধির মধ্যে এমপি, চেয়ারম্যান তার টাকায় নির্বাচন করেছে। সে ঢাকা থেকে আসলে জনপ্রতিনিধিরা তার বাড়িতে গিয়ে হাজিরা দেয়। তাকে গ্রেফতারের জন্য গেলে লোকজন এসব কথা জানায়।’

শাহরাস্তিতে মাদকসহ নারী আটক : ‘মাদক ব্যবসায়ী’ স্বামী পলাতক

About The Author

প্রতিবেদক- আনোয়ারুল হক

Leave a Reply