Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে নারীদের নামাজ আদায়ে ইসলামী সেন্টার
Sahrasti-2

শাহরাস্তিতে নারীদের নামাজ আদায়ে ইসলামী সেন্টার

শাহরাস্তি উপজেলার পদুয়া কাজী বাড়ি জামে মসজিদে ইসলামী কালচারাল এন্ড এড্যুকেশন সেন্টারের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার নবনির্মিত মসজিদে প্রথম জুম্মা’র নামাজ আদায় শেষে এ সেন্টারের উদ্বোধন করেন, মিডেল এন্ড ম্যানেজমেন্ট একাডেমী লন্ডনের প্রিন্সিপাল ড. কাজী হারুন-অর-রশিদ।
ইসলামী শিক্ষা ও নামাজ আদায়ে নারীদের অংশগ্রহণে মসজিদ ভিত্তিক কর্মসূচিতে সহযোগিতা করার লক্ষ্যে পরিদর্শনে আসেন লন্ডন ভিত্তিক বাংলাদেশী লেখিকা মিস. দিলরুবা খানম।
উদ্বোধন শেষে ড. কাজী হারুন-অর-রশিদ বলেন, এখানে ইসলামী শিক্ষা, নামাজ আদায়, মক্তব, এতিমখানা, লাইব্রেরী সহ সব ধরনের সহযোগিতা করা হবে এবং আগামীতে আন্তর্জাতিক ইসলামী রিসোর্স সেন্টারে পরিণত করা হবে।
দিলরুবা খানম বলেন, আমরা লন্ডনে নামাজ আদায় ও ইসলামী কর্মসূচি বাস্তবায়নে কাজ করছি। ইসলামে পুরুষের সাথে সাথে নারীদেরও অধিকার দিয়েছে। আমরা সমান তালে কাজ করতে চাই। মসজিদে নারীদের বিশেষ ব্যবস্থা করে নামাজ আদায়ের বন্দোবস্ত করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, শাহ সাহেব জামে মসজিদের খতিব মুফতী মাও. মোঃ সলিমুল্লাহ, মসজিদ কমিটির সভাপতি হাজী আমির হোসেন ডিলার, সাধারণ সম্পাদক কাজী আনোয়ার হোসেন প্রমুখ।

]মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট [/author]

: আপডেট ১০:২১ পিএম, ২৯ এপ্রিল  ২০১৬, শুক্রবার

ডিএইচ