Home / উপজেলা সংবাদ / শাহরাস্তিতে ডিব্বা রিপনসহ দু’চোরকে দু’বছরের কারাদন্ড
শাহরাস্তিতে ডিব্বা রিপনসহ দু’চোরকে দু’বছরের কারাদন্ড

শাহরাস্তিতে ডিব্বা রিপনসহ দু’চোরকে দু’বছরের কারাদন্ড

মো. মাহবুব আলম | আপডেট: ০৯:২২ অপরাহ্ণ, ০৪ আগস্ট ২০১৫, মঙ্গলবার

শাহরাস্তির দুধুর্ষ চোর ডিব্বা রিপন ও আল আমিন হোসেন ২ জনকে ভ্রাম্যমান আদালতে ২ বছরের সাজা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার ভ্রাম্যমান আদালত, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সামিউল মাসুদের আদালতে এ রায় দেওয়া হয়। গত সোমবার গভীর রাতে উপজেলার কাজিরকামতা গ্রামের আবদুস সালাম ওরফে ডিব্বার পুত্র এলাকার দুর্ধর্ষ চোর ডিব্বা রিপন (২৪) ও হাজীগঞ্জ উপজেলার ধেররা গ্রামের আজিজ ব্যাপারী বাড়ির সিরাজুল ইসলাম এর পুত্র মো. আল আমিন (২১) কে কালিপাড়া বাজার সংলগ্ন এলাকা থেকে শাহরাস্তি মডেল থানার এস.আই কামাল হোসেন ও সঙ্গীয় ফোর্স আটক করে।

আটককৃতদের নিকট থেকে ৬ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়েছে। থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, দীর্ঘদিন যাবত ডিব্বা রিপন শাহরাস্তি উপজেলার বিভিন্ন স্থানে চুরি, ডাকাতি সহ বিভিন্ন অপরাধমূলক কাজ চালিয়ে আসছে।

স্থানীয় এলাকাবাসী কাজিরকামতা গ্রাম থেকে তাদের কে উচ্ছেদ করলেও কাজিরকামতা গ্রামের নুরু মিয়ার পুত্র অহিদুর রহমানের ছত্রছায়ায় তাদের স্বাবলম্বী করার জন্য ডিব্বা রিপন ও আবদুস সালাম এলাকায় পুনঃর্বাসিত করে স্থাপনা তৈরি করে দেয়।

ফলে শাহরাস্তি উপজেলার বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি ব্যাপাক হারে বৃদ্ধি পেয়েছে।

ডিব্বা রিপনের বিরুদ্ধে শাহ্রাস্তি উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা এ.টি.এম কাউছার হোসেন এর সরকারি বাস ভবনে দুধুর্ষ চুরির মামলায় এজহার নামীয় এক নাম্বার আসামী। এছাড়া আটককৃত দের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে। মঙ্গলবার দুপুরে ডিব্বা রিপন ও আল আমিন কে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত তাদেরকে দোষী সাব্যস্ত করে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫