Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ইসলামী ছাত্রসেনা প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল
শাহরাস্তিতে ইসলামী ছাত্রসেনা প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল
মোঃ আবদুল আউয়ালকে সভাপতি ও মোঃ বাদরুদ্দোজাকে সাধারণ সম্পাদক, নকিব মোঃ বাদরুদ্দোজাকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা শাহরাস্তি উপজেলা শাখার কমিটি গঠন করা হয়

শাহরাস্তিতে ইসলামী ছাত্রসেনা প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল

‎Saturday, ‎May ‎23, ‎2015  10:31:29 PM

শাহরাস্তি করেসপন্ডেন্ট :

“সুন্নী মতাদর্শ ভিত্তিক ইসলামী সমাজ প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা শাহরাস্তি উপজেলা শাখার প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।

২৩ মে সকাল ১০ টায় বাদিয়া এম. হক উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট শাহরাস্তি উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিলের শুভ উদ্বোধন করেন। প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার সভাপতি মুফতি মাও. আব্দুর রব আল কাদেরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু জাফর মোঃ মাইনুদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক এ.এইচ.এম আহসান উল্লাহ, শাহরাস্তি শাখার সভাপতি ডা. জালাল উদ্দিন কাছেমী, সাধারণ সম্পাদক মোঃ ইমাম হোসাইন মাহমুদ, জেলা ছাত্রসেনার সাধারণ সম্পাদক আব্দুল্লা আল বাকী, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন।

এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন শাহরাস্তি উপজেলা ছাত্রসেনার সাবেক সাধারণ সম্পাদক হাসান জুলহাস, কচুয়া উপজেলার সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

কাউন্সিলে উপস্থিত প্রতিনিধিদের সর্বসম্মতিক্রমে মোঃ আবদুল আউয়ালকে সভাপতি ও মোঃ বাদরুদ্দোজাকে সাধারণ সম্পাদক, নকিব মোঃ বাদরুদ্দোজাকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা শাহরাস্তি উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।