Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহমাহমুদপুরে নব-নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ
শাহমাহমুদপুরে নব-নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

শাহমাহমুদপুরে নব-নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত নারী সদস্যদের দায়িত্ব গ্রহন ও পরিচিতি অনুষ্ঠান রোববার (১৭ জুলাই) বিকাল ৩টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় ।

ইউনিয়ন পরিষদের দুইবারের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী।

তিনি বলেন, ‘চাঁদপুর জেলার মধ্যে শাহমাহমুদপুর ইউনিয়নের একটি সুনাম ও খ্যাতি রয়েছে। এ ইউনিয়নটি ডিজিটাল ইউনিয়নের দিকে এগিয়ে যাচ্ছে। জেলার মধ্যে এ ইউনিয়নকে মডেল করার জন্য সবধরনের সহযোগিতা করা হবে। এ জন্য জনগণকে সহযোগিতা করতে হবে। এ ইউনিয়ন থেকে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিংসহ সকল প্রকার অনিয়ম দূর করতে হবে। এ জন্য চেয়ারম্যান ও স্ব স্ব ওয়ার্ডের মেম্বারদের কঠোর নজরধারী থাকতে হবে। দেশ থেকে জঙ্গি নির্মূলে শাহমাহমুদপুর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল থেকে জিহাদ ঘোষণা করতে হবে।’

ইউপি সচিব সুলতান মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আ. হান্নান খান মিলন, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আঃ হান্নান সবুজ, মহামায়া হাপানিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আ. বারেক মাস্টার, শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আ. রশিদ মাস্টার, ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক লেয়াকত আলী গাজী, যুবদলের নেতা মোশারফ হোসেন কারী, বিএনপি নেতা মো. জাহাঙ্গীর আলম খান, বিএনপি নেতা আজিজ মিজি,রব পাটওয়ারী, যুবদলের সাধারন সম্পাদক আলী আরশাদ গাজীসহ আওয়ামীলীগ, বিএনপির ইউনিয়ন-ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ, সুধীজন এবং ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ।

অনুষ্ঠানে নবনিবাচিত ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদকে ফুলেল শুভেচ্ছা জানান চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সোহেল রুশদী ।

এ ছাড়াও নবনির্বাচিত চেয়ারম্যান , মেম্বার ও মহিলা মেম্বারদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

নতুন পরিষদের দায়িত্ব প্রাপ্তরা হলেন চেয়ারম্যান স্বপন মাহমুদ, ১নং ওয়ার্ড ইউপি মেম্বার নাজির হোসেন, ২নং ওয়ার্ড আবু সাঈদ হাওলাদার, ৩নং ওয়ার্ড মনিরুজ্জামান পাটওয়ারী, ৪নং ওয়ার্ড ইউপি মেম্বার শফিক কারী, ৫নং ওয়ার্ড ইউপি মেম্বার মোস্তফা খান, ৬নং ওয়ার্ড কাজী কামাল হোসেন, ৭নং ওয়ার্ড মুক্তার হোসেন, ৮নং ওয়ার্ড কামরুল মোল্লা, ৯নং ওয়ার্ড আনোয়ার হোসেন খোকা, সংরক্ষিত ১.২.৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার বিলকিস সুলতানা, ৪.৫.৬ নং ওয়ার্ডের ফিরোজা বেগম, ৭.৮.৯ নং ওয়ার্ডের পারুল আক্তার।

অনুষ্ঠান শেষে ইউপি সচিব সুলতান মাহমুদ ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদসহ নতুন পরিষদকে দায়িত্ব বুঝিয়ে দেন। অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন হাফেজ মাওঃ হাফেজ সাইফুল ইসলাম।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৭:০০ এএম, ১৮ জুলাই ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply