Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহতলী যোবাইদা বালক সপ্রাবিতে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ
শাহতলী যোবাইদা বালক সপ্রাবিতে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

শাহতলী যোবাইদা বালক সপ্রাবিতে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুধবার(২৪ মে) সকালে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সভাপতিত্বে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম সাইফুল হক।

তিনি বলেন, লেখাপড়ার বিকল্প নেই। আজকের শিশুরা আগামী দিনের ভবিষৎ। মেধাবী শিক্ষার্থীদের পুরস্কারের মাধ্যমে তারা উৎসাহিত হবে। এ বিদ্যালয়ে এ বছর সমাপনী পরীক্ষায় ৩১জন পরীক্ষার্থী জিপিত্র-৫ পেয়েছে। এটা এ বিদ্যালয়ের জন্য অনেক গর্বের । আশা করছি এর ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সোহেল রুশদী বলেন, এ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নেতৃত্বে শিক্ষকবৃন্দ অত্যন্ত দক্ষতার সাথে পরিচালিত করছে। এ বিদ্যালয়ে এ বছর সমাপনী পরীক্ষায় ৩১জন পরীক্ষার্থী জিপিত্র-৫ পেয়েছে। এটা বিদ্যালয়ের জন্য, শিক্ষক-ম্যানেজিং কমিটি ও এলাকার জন্য অনেক গর্বের। এ ফলাফলের ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জিলানী চিশতী কলেজ অধ্যক্ষ মো. হারুন-অর রশিদ, বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মো. দিদার হোসেন মিজি, সহকারী শিক্ষিকা শামিমা আক্তার, সহকারী শিক্ষিকা তানজিনা আক্তার, সহকারী শিক্ষিকা শাহিনা আক্তার প্রমুখ ।

করেসপন্ডন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১০ : ০৬ এএম, ২৫ মে ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply