Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহতলী মাদ্রাসায় আলিম পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া
শাহতলী মাদ্রাসায় আলিম পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া

শাহতলী মাদ্রাসায় আলিম পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া

চাঁদপুর সদর উপজেলার শাহতলী কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান মঙ্গলবার (২৮ মার্চ) সকাল সাড়ে ১০ টায় মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত হয় ।

মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইনের সভাপতিত্বে সহকারী অধ্যাপক মোঃ কামাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদ্রাসা গভনির্ং বডির সহসভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

তিনি বক্তব্যে বলেন, ‘শাহতলী কামিল মাদ্রাসাটি একটি ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান। সারা দেশে এই প্রতিষ্ঠানের একটা সুনাম খ্যাতি রয়েছে । তাই প্রতিটি পাবলিক পরীক্ষায় আমাদেরকে ভালো ফলাফল অর্জন করতে হবে। কারণ প্রতিযোগিতায় টিকে থাকতে হলে ভালো ফলাফলের বিকল্প নেই। আশা করছি এ বছরও আলিম পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করবে ।

তিনি বলেন,এ মাদ্রাসার একটি বহুতল একাডেমিক ভবন প্রয়োজন । এ ব্যাপারে উচ্চ পর্যায়ে যোগাযোগ চলছে । আশা করি এ বছরই একটি একাডেমিক ভবন প্রকল্প অনুমোদন করা সম্ভব হবে । এ ব্যাপারে আমি চাঁদপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ডাঃ দীপু মনির সহযোগিতা কামনা করছি ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাদ্রাসার শিক্ষক প্রতিনিধি প্রধান মোহাদ্দেস মাওলানা ইয়াসিন মিয়া,২য় মোহদ্দেস মাওলানা আক্তার হোসাইন, প্রভাষক মাওলানা মহিউদ্দিন,প্রভাষক মাওলানা এমদাদ উল্লাহ,প্রভাষক মাওলানা কামাল হোসাইন, প্রভাষক বেলায়েত হোসেন, সাবেক শিক্ষক প্রতিনিধি হাফেজ জহিরুল হক, পরীক্ষার্থী মোঃ আশরাফুল ইসলাম,মোঃ সাইফুল ইসলামপ্রমুখ ।

এ সময় উপস্থিত ছিলেন বিশিস্ট সমাজসেবক নুরুজ্জামান খান বাবলু ,প্রভাষক মাওলানা আব্দুল মান্নান,প্রভাষক মাওলানা আনিসুর রহমানসহ শিক্ষক মাওলানা বাহারউদ্দিন, ইবতেদায়ী শিক্ষক শরীফ মোঃ মোস্তফা, গভনির্ং বডির শিক্ষক প্রতিনিধি সহ-শিক্ষক মাওলানা মিজানুর রহমান, গভনির্ং বডির শিক্ষক প্রতিনিধি সহ-শিক্ষক মাওলানা আব্দুল হালিম,সহ শিক্ষক ইসমাইল মিয়া, কামিলর তৃতীয় বর্ষ ছাত্র সাংবাদিক আব্দুল্লাহ শাকুর, মো. নাজমুল হোসাইন, ২য় বর্ষ মো. হেলাল উদ্দিন, ১ম বর্ষ মোহাম্মদ হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে আলিম পরীক্ষার্থীদের পক্ষ থেকে মাদ্রাসাকে একটি ডিজিটাল সাউন্ড বক্র উপহার হিসেবে মাদ্রাসা গভনির্ং বডির সহসভাপতি সোহেল রুশদী ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইনের নিকট তুলে দেন পরীক্ষার্থীরা ।

সবশেষে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইন।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১০: ০০ পিএম, ২৮ মার্চ ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply